বিনোদন

Oops Moment-এর শিকার বিরাট পত্নী, ডিপ নেক ব্লাউজ পরে বিপাকে অনুষ্কা! ভিডিও ভাইরাল

অনুষ্কা শর্মা বলিউড জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। বিরাট পত্নী অনুষ্কা বিয়ের পর যেন আরও সুন্দর হয়ে উঠেছেন।তার সৌন্দর্য্যে রীতিমতো ভিরমি খান সকলেই।’রব নে বানা দি জোড়ি’ সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখেন এই অভিনেত্রী।বলিউডের ভক্তরা সর্বদাই তার দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হন এবং তাকে তার অভিনয়ের জন্য সম্মানও করেন।

অভিনেত্রী ইতিমধ্যেই বলিউডে একাধিক জনপ্রিয় সিনেমাতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে অন্যান্য তারকাদের রীতিমতো মাত করে দিয়েছেন।অভিনয়ের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন।প্রত্যেক দিন নিত্য নতুন নানা ধরনের নতুন পোস্ট নিজের ভক্তদের জন্য নিয়ে হাজির হয় এই অভিনেত্রী।তার এই সমস্ত পোস্ট ভক্তদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয় এবং এই কারনে তিনি সব সময় চর্চায়ও থাকেন।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) বরাবরই তার স্টাইল স্টেটমেন্টের জন্য বিশেষভাবে পরিচিত। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সব ধরণের পোশাকেই সমানভাবে সাবলীন। অনুষ্কা শর্মার ড্রেসিং সেন্স বলিউডের নামকরা কিছু অভিনেতা অভিনেত্রীদেরও টক্কর দিতে পারে। প্রায় দিনই এই অভিনেত্রী নিজের অসাধারণ ড্রেসিং সেন্স প্রদর্শন করে সকলকে নতুন নতুন ছবি উপহার দেন।

আরও পড়ুন :  কাঁচা বাদামের পর ভুবন বাদ্যকারের নতুন গান 'হবে নাকি বউ' গানটি ঝড় তুলছে নেট দুনিয়ায়

তবে কোন কোন ক্ষেত্রে এমনও হয় যে অনুষ্কা শর্মার এই ড্রেসিং সেন্স তার জন্য বিপদ জনক হয়ে পরে।কারন কখনও কখনও এই পোশাকের কারণে উপস মোমেন্টের শিকার হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এই অভিনেত্রীর উপস মোমেন্টের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। সেই ভিডিওর থেকে নেওয়া কিছু ছবি এই মুহূর্তে গণমাধ্যমে ব্যাপক ভাবে ভাইরাল।

এই ভিডিওটি কিন্তু একেবারে নতুন ভিডিও নয়। ২০১৯ সালে অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড শোয়ে গিয়েছিলেন। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, অনুষ্কা এই অনুষ্ঠানে সবুজ রঙের একটি অত্যন্ত সুন্দর শাড়ি পরেছিলেন। এর সাথে অভিনেত্রী একটি সবুজ রঙের ডিপ কাট ব্লাউজ পরেছিলেন। তবে এই ব্লাউজ একদিকে ডিপ কাট হওয়ার পাশাপাশি ব্যাকলেস ছিল। এই ডিপ নেক ব্লাউজের জন্যই তাকে সমস্যার সম্মুখীন হতে হয়।

আর তারপর থেকেই অভিনেত্রীর ভুয়ো ছবি ভাইরাল হয় নেট মাধ্যমে। আর তা মুহূর্তে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। তবে এই সমস্ত ছবি আসল না। আপনারাও যদি ভিডিওটি দেখেন তাহলে আপনারাই বলতে পারবেন আদতে অভিনেত্রী ডিপ নেক ব্লাউজ পড়েছিলেন কিনা। আসলে এই ছবিগুলো এডিট করা এবং এগুলি এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাচ্ছে।

২০১৯ সালে অনুষ্ঠিত হওয়া এই অ্যাওয়ার্ড শোয়ের অনুষ্ঠানের এই ভিডিও ইউটিউবে আছে। তবে সেখানে এরকম কোনো উপস মোমেন্ট দেখা যাচ্ছে না। তবে অনুষ্কা শর্মার এই লুক দেখে অনেকেই অভিনেত্রীর প্রশংসা করেছেন। ইচ্ছে হলে আপনারাও এই ভিডিওটি দেখতে পারেন।

Related Articles

Back to top button