ভাইরালভিডিও

Viral video: ফুটপাতের এক ব্যক্তিকে ঘরে নিয়ে যান যুবতী! এরপর যা ঘটল, তা আপনি কল্পনাও করতে পারবেন না!দেখুন সেই ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে!

Viral video:  দৈনন্দিন জীবনের একটি বড় অংশ দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। আবার তার ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা কখন কী দেখতে পাব তা বলা খুবই কঠিন। এখানে মাঝে মাঝে এমন কিছু ভিডিয়ো দেখা যায়, যা চমকে উঠতে বাধ্য করে এবং তা বিশ্বাস করা কঠিন হয়। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা সকলের মাথা ঘুরিয়ে দেবে। ভাইরাল (Viral video) সেই ভিডিয়ো একজন গৃহহীন পুরুষ এবং একটি সুন্দরী যুবতীর সঙ্গে সম্পর্কিত।

আরও পড়ুন :  "পারদেশী পারদেশী জানা নেহি জানা নেহি" ১৯৯৬ , গানটি এক বৃদ্ধ বেশ সাবলীল ভাবেই পাতার সাহায্যে নিয়ে বাজাচ্ছেন,ভাইরাল ভিডিও

ওই যুবতী প্রতিদিন ব্যক্তিটিকে ফুটপাতে শুয়ে থাকতে দেখেন এবং ধীরে ধীরে ওই ব্যক্তির প্রেমে পড়ে যান। কিন্তু এরপর যা হবে আপনি তা কল্পনাও করতে পারবেন না। সোশ্যাল মিডিয়ায়এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে।

সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ghantaa নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে। সেখানে দেখা যাচ্ছে ফুটপাতে শুয়ে আছেন এক গৃহহীন দরিদ্র ব্যক্তি। তাঁর পুরো শরীরে কাপড়ও নেই। পুরনো প্যান্ট পরা, যা সম্পূর্ণ ছিঁড়ে গিয়েছে। প্রতিদিন একজন সুন্দরী যুবতী পাশ দিয়ে যান ঠিক যেখানে ফুটপাতে শুয়ে আছেন ওই ব্যক্তি।

ওই ব্যক্তিকে প্রতিদিন এভাবে শুয়ে থাকতে দেখে যুবতী একদিন তাকে কিছু খেতে দেন। এতে ওই ব্যক্তি খুব খুশি হয়। কিন্তু ভিডিয়োর পরের ফ্রেমে যা দেখা গেল তা দেখে চোখ ছলছল করে উঠবে। ওই ব্যক্তিকে রোজ ফুটপাতে শুয়ে থাকতে দেখে, যুবতীর মন খারাপ হয়ে যায়। একদিন তিনি ব্যক্তিকে সঙ্গে করে বাড়িতে নিয়ে আসেন।

নিজের বাড়িতে যে অতিরিক্ত বিছানা ছিল তা ওই ব্যক্তিকে দেন। কিছুদিন পর দু’জনেই একে অপরের প্রেমে পড়েন। ভাইরাল (Viral video)  ভিডিয়োতে দেখা যায় যে কয়েক মাস পর দুজনেই প্রেমে পড়েন এবং শীঘ্রই তিনি একটি সুন্দর শিশুর জন্ম দেবেন।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

ঘটনাটি শুনতে আজব লাগলেও এই ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়েছে। এই ঘটনাটি সত্যি ঘটেছে নাকি ভাইরাল হওয়ার জন্য করা হয়েছে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ভাইরাল সেই ভিডিওটি যদি না দেখে থাকেন তাহলে এক্ষুনি দেখে নিন।রইল সেই ভাইরাল ভিডিও।

Related Articles

Back to top button