ভাইরালভিডিও

গ্ৰাম্য পরিবেশে ‘লাল পাহাড়ির দেশে যা’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব,টুইটার, ইনস্টাগ্রাম এখন মানুষের প্রতিভা বিকাশের জায়গা। কিছু মানুষ যেমন বিনোদনের মাধ্যম বা সময় কাটানোর জায়গা হিসেবে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন। ঠিক উল্টোদিকে কিছু মানুষ নিজেদের বিভিন্ন রকম প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন। বিভিন্ন ভাবে নিজেদের প্রতিভা প্রকাশ করে অনেকেই ভিডিও পোস্ট করে থাকেন।নেটিজেনদের সেই ভিডিও ভালো লাগলে তা ভাইরাল হয়ে যায়।

বিশেষত ইউটিউবে হামেশাই ভাইরাল হয়ে থাকে বিভিন্ন স্থানের বিভিন্ন রকম ভিডিও। সাধারণ মানুষদের অধিকাংশই মূলত ইউটিউবকেই বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। আর কিছু মানুষ ইউটিউবার হিসেবে নিজেদের ব্যক্তিগত জীবনের বা পারিপার্শ্বিক পরিবেশের বা অন্যান্য আরো অনেক বিষয়ের ভিডিও রেকর্ড করে পোস্ট করেন নিজস্ব চ্যানেলে।তাঁদের সাবস্ক্রাইবারদের পাশাপাশি আরও অনেকেই সেই ভিডিও দেখেন এবং নিজস্ব মতামত জানান।

আরও পড়ুন :  গোয়ালে নয় গরু শুয়ে আছে এসি লাগানো ঘরে তাও আবার সেগুন কাঠের বিছানায়! দেখে নিন তুমুল ভাইরাল সেই ভিডিও।

আবার অনেকে সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রতিভার স্বাধীনভাবে প্রকাশ ঘটাতে ইউটিউবে নিজস্ব চ্যানেল খুলে যে যার ইচ্ছে মতো নাচ-গান অভিনয়-আঁকা প্রভৃতি ভিডিও পোস্ট করেন। এইভাবে অনেকেই রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেন।ব্যতিক্রমী কোনো ঘটনার ভিডিও পোস্ট করা হলে তা খুব কম সময়ে ভাইরাল হয়ে যায়।ঠিক এই রকম ভাবেই সম্প্রতি একটি মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইউটিউবে সঞ্চিতা গুপ্ত ( Sanchita Gupta) নামক এক যুবতীর জনপ্রিয় লোকগীতি ‘লাল পাহাড়ির দেশে’-র (Lal Paharir Deshe) সাথে নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। খোলা পরিবেশে সবুজ গাছপালা ঘেরা জায়গায় প্রকাশ্য রাস্তায় ওই যুবতী এই নাচ করেছেন। ভিডিওতে সাঁওতালি ধাঁচে লাল শাড়ি-ব্লাউজ ও মানানসই গয়না পরে তাঁর দুর্দান্ত কোরিওগ্রাফি, এনার্জি, প্রাণবন্ত নাচ দেখে নেটিজেনরা পর হবে মুগ্ধ হয়েছেন। গানের তালে তালে সঞ্চিতার দক্ষ স্টেপস সত্যিই প্রশংসার দাবি রাখে।

‘লাল পাহাড়ির দেশে’ (Lal Paharir Deshe) গানের সাথে সুন্দরী যুবতীর অসাধারন নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তাঁর নাচের ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।এই নাচের ভিডিওটির ভিউজ সংখ্যা ১.২ মিলিয়নের গণ্ডি পার করে ফেলেছে। কমেন্ট বক্সে নেটিজেনরা সঞ্চিতার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।এত সুন্দর ভাবে এই তরুণী নিজের নাচ প্রদর্শন করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকেরা।

অসামান্য সুন্দর চেহারার সাথে অসামান্য নৃত্য ভঙ্গিমা নজর কেড়েছে সকলের।বস্তুত নেট দুনিয়ায় হামেশাই বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন ধরণের গানের সাথে নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে। নাচ দেখতে কম বেশি প্রত্যেকেই পছন্দ করেন। আর তার জেরেই নেট দুনিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওর মধ্যে এক বড়ো অংশজুড়ে নাচের ভিডিও দেখতে পাওয়া যায়।

Related Articles

Back to top button