পাজামা ছাড়া শুধু পাঞ্জাবি পরে মীরের ‘উত্তেজক’নাচের ভিডিও ভাইরাল! নেটিজেনরা বললেন গাঁজার নেশা চড়েছে মীরের

বাংলা টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান হলেন মীর ওরফে মীর আফসার আলী। টেলিভিশন জগতের সাথে সাথে রেডিওতেও ইনি বেশ পরিচিত। প্রায় প্রতিনিয়তই বাঙালির সকাল শুরু হয় এই অভিনেতা তথা কমেডিয়ানের রেডিও মির্চিতে সম্প্রসারিত অনুষ্ঠানের মধ্যে দিয়ে। মীর একজন অভিনেতা ও কমেডিয়ানের পাশাপাশি টেলিভিশনের একজন জনপ্রিয় সঞ্চালকও বটে।আসলে তিনি একজন অলরাউন্ডার।

তার হাস্যরস বাঙালির মনে সর্বদা এক বিশেষ দাগ কেটে যায়। তার প্রখর হাস্যরসের সারসংক্ষেপ প্রশংসায় পঞ্চমুখ গোটা বাঙালি টেলিভিশন দর্শকরা। পেশাগত জীবন ছাড়াও এই অভিনেতার পরিচয় একজন ভালো মানুষ হিসেবে। মীর মানেই হাসি-ঠাট্টা আর মজা। তবে কিছু ঠাট্টা করার পর আবার অনেক সময় সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে।

Advertisement

বুদ্ধি আর কৌতুক বোধে মীর আফসার আলির (Mir Afsar Ali) সঙ্গে কারোর তুলনা চলেনা বোধয়। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে উপচে পড়ে হাসির রোল। মাঝে মাঝে এমন এক একটি মন্তব্য করেন তিনি যা নিমেষে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নানা ধরনের বিনোদন মূলক পোস্ট করেন মীর। সম্প্রতি তিনি আবারও এমন একটি পোস্ট করেছেন।

তবে এবারে কোনো মন্তব্য নয়, মীরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওটি দেখে নেটিজেনরা হতবাক। এ কোন মীর! তিনি যে মজা করতে পারেন তা কারোরই অজানা নয়। কিন্তু এই ভিডিওতে যেন সব সীমা পেরিয়ে গেলেন তিনি।পাজামা ছাড়া শুধু পাঞ্জাবি পরে খাটের উপরে উঠে নাচ করছেন মীর।

একটি নীল পাঞ্জাবি পরে অদ্ভুত অঙ্গভঙ্গি করে নাচতে দেখা গিয়েছে মীরকে। আশা ভোঁসলের গাওয়া ত্রিমূর্তি ছবির ‘জানো যদি এ মন কী চায়’ গানটি গাইতে গাইতে নেচেছেন তিনি। তবে পাজামা ছাড়া মীরকে এমন ভাবে নাচতে দেখে হোঁচট খেয়েছেন অনেকেই।মীরের এ কোন রূপ।তার এই নাচ দেখে অবাক হয়ে গেছে সকলে।অনেকে ভাবছেন মীরের হঠাৎ এমন নাচের কারণ কী?

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

এই ভিডিওর ক্যাপশনে মীর লিখেছেন, ‘প্রিয় নায়িকাদের দেখে দেখে শিখেছি। খারাপ বললে দুঃখ পাবো কিন্তু। সঙ্গে আরো জানিয়েছেন, শুটিং করতে করতে যখন একঘেয়ে লাগে তখন এসব কাণ্ডই করেন মীর।তার এই কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। অনেকে প্রশ্ন করছে, মীরের আইডি কি হ্যাক হয়েছে? আবার কেউ কেউ রসিকতা করেছেন, গাঁজার নেশা চরম পর্যায়ে পৌঁছালে এসবই হয়।

আবার অনেকেই মিরের ভীষন প্রশংসা করেছেন।লোককে হাসানোর জন্য তিনি যে একজন সেরা মানুষ সে কথাও বলেছেন। তার এই ভিডিও দেখে প্রত্যেক নেটিজেন ভীষণ অবাক হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে।

তবে অতি সম্প্রতি মীরের একটি মন্তব্য ব্যাপক ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। একজন বেশ কটাক্ষের সুরেই লিখেছিলেন, ‘আগে ভাল ভাবে শিক্ষা অর্জন করুন। তারপর সম্মানের জন্য স্টেজে দাঁড়াবেন।’ এমন গুরুগম্ভীর মন্তব্য দেখে মীর একটু রসিকতা করার লোভ সামলাতে পারেননি। সটান ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, ভুল হয়ে গেছে, ক্ষমা করে দিন। চারটে পয়সার জন্য দাড়িয়েছিলাম। বাবা মায়ের ওষুধ কেনার টাকা নেই তাই।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles