বিনোদন

Virgin bhaskar web series: OTT প্যাল্টফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ ‘ভার্জিন ভাস্কর’,অবশ্যই একান্তে দেখবেন

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

Virgin bhaskar web series: বিনোদনের দুনিয়ায় এখন ওয়েব সিরিজের জনপ্রিয়তা বিশাল। ধারাবাহিক, সিনেমার সাথে সাথে মানুষ বেছে নিচ্ছে ওয়েব সিরিজ। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

ওটিটি এমন একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম যেখানে রোমান্টিক ড্রামা থেকে শুরু করে কিলার কনফেশন, সমস্ত ধরনের ওয়েব সিরিজ রিলিজ হয়। কিছু ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখার মত নয়। আবার কিছু কিছু ওয়েব সিরিজ প্রথম থেকে শেষ পর্যন্ত দর্শকদের চরম সাসপেন্স মাতিয়ে রাখে(Virgin bhaskar web series)।

এই ওয়েব সিরিজগুলির মধ্যে বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি ইয়ং জেনারেশনের কাছে বেশি জনপ্রিয়তা পাচ্ছে।উষ্ণতায় ভরপুর এই অ্যাডাল্ট সিরিজগুলি (Virgin bhaskar web series) বিভিন্ন ওটিটি প্লাটফর্ম থেকে রিলিজ করা হয়।Zee5 এবং AltBalaji হল বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম। এই জনপ্রিয় ওটিটি প্লাটফর্মগুলি শেষ কয়েক বছরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই প্লাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ হল- গান্দি বাত, অপহরণ, দেব ডিডি।এই ওয়েব সিরিজগুলির জন্য এই প্লাটফর্মগুলি তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন :  স‍্যোশ‍্যাল মিডিয়া তাপসী পান্নুর মালদ্বীপে ঘুরতে যাওয়ার ছবি, ভাইরাল একের পর এক দৃশ্য

এইসব জনপ্রিয় সিরিজের মাঝে ২০১৯ সালের নভেম্বরে আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ভার্জিন ভাস্কর’ (Virgin bhaskar web series) রিলিজ করেছিল। ইন্টারনেট দুনিয়াতে এই ওয়েব সিরিজ নিয়ে এখনো চর্চা চলে। আর হবে নাই বা কেন। এই ওয়েব সিরিজ ছিল কমেডি এবং লাস্যময়ীতার পারফেক্ট কম্বিনেশন। বারাণসীর পটভূমিতে শুট করা, ভার্জিন ভাস্কর হল একটি ইরোটিক কমেডি ওয়েব সিরিজ যা তরুণ ভাস্করের জীবন কাহিনী নিয়ে আবর্তিত।

এই ওয়েব সিরিজে মূল চরিত্র ভাস্করের অভিনয় করেছেন অনন্ত ভি জোশি। অন্যদিকে বিধির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রুতপান্না ঐশ্বরিয়া। এছাড়া প্রধান দুই চরিত্র মিশ্র এবং রোহণের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে ধীরেন্দ্র কুমার তিওয়ারি ও রোহণ আরোরা। এই ওয়েব সিরিজে ভাস্কর হলেন একজন ইউপিএসসি পরীক্ষার্থী। কিন্তু তার পড়াশোনায় খুব একটা মন লাগে না।

বরং তার পছন্দের হল কামোত্তেজক উপন্যাস লেখা। তাই সে পড়াশোনা ছেড়ে দিয়ে তার কল্পনা প্রসূত দক্ষতা থেকে কামোত্তেজক গল্প বুনেছেন। কিন্তু গল্প এগোলে দেখা যায়, তিনি একটি মেয়ে বিধির প্রতি আকৃষ্ট হন সর্বদাই। এরপর বিধিকে কি কোনদিন ভাস্কর তার কাজের কথা বলতে পারবে। বিধি ভাস্করকে মেনে নেবে কি? না সারাজীবন ভার্জিন (Virgin bhaskar web series) থেকে যাবে ভাস্কর?

তা জানতে হলে অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে। আপনি যদি এই ওয়েব সিরিজটি দেখেতে চান, তাহলে ওলট বালাজি বা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে হবে। তাহলে আর দেরি না করে এক্ষুনি ওলট বালাজি বা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করে ওয়েব সিরিজটি (Virgin bhaskar web series) দেখে নিন।

Related Articles

Back to top button