Advertisement
বিনোদন

virgin bhasskar 2 web series: যৌন দৃশ্যে ভরপুর “ভার্জিন ভাস্কর”জনপ্রিয় কমেডি ওয়েব সিরিজটি দেখলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখবেন

ওয়েব সিরিজগুলির যৌনতায় ভরা প্রত্যেকটি দৃশ্য আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। তাইতো ওয়েব সিরিজ ইন্টারনেট দুনিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Virgin bhasskar 2 web series: বিনোদনের অন্যতম অংশ হয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজগুলি।বিগত কয়েক বছর ধরেই দর্শকদের মধ্যে ওয়েব সিরিজ ব্যাপারটা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।বিশেষত যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তা রাতারাতি বৃদ্ধি পায়। ওয়েব সিরিজগুলির যৌনতায় ভরা প্রত্যেকটি দৃশ্য আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। তাইতো ওয়েব সিরিজ ইন্টারনেট দুনিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

উল্লু, প্রাইম শট, কোকু,ওলট বালাজি,এমএক্স প্লেয়ার ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে৷ যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। অভিনেত্রীদের উদ্দাম যৌনদৃশ্য লাখ লাখ পুরুষ অনুরাগীর রাতের ঘুম কেড়ে নেয়। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে থাকে বিভিন্ন সাহসী দৃশ্য (virgin bhasskar 2 web series)।

Advertisement
আরও পড়ুন :  বিখ্যাত গায়ক কে কে কৈশরের প্রেমকে বিয়ে করতে এক সময় গান ছেড়ে সেলসের চাকরি নিয়েছিলেন

সম্প্রতি বিভিন্ন জনপ্রিয় সিরিজের মাঝে একটি পুরনো ওয়েব সিরিজ ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।বর্তমানে শিরোনামে থাকছে এই ওয়েব সিরিজটি, ২০১৯ সালের নভেম্বরে রিলিজ করা “ভার্জিন ভাস্কর” (virgin bhasskar 2 web series) এখন চর্চায়। আর হবে নাই বা কেন এই সিরিজে ছিল কমেডি ও লাস্যময়ীতার পারফেক্ট কম্বিনেশন।সিরিজটির একাধিক দুঃসাহসিক দৃশ্য দর্শকদের মধ্যে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

Advertisement

বারানসীর পটভূমিতে শুট করা ভার্জিন ভাস্কর হলো একটি ইরোটিক কমেডি ওয়েব সিরিজ যার কাহিনী আবর্তিত হয়েছে ভাস্করের জীবন নিয়ে।এই ওয়েব সিরিজে মূল চরিত্র ভাস্করের অভিনয় করেছেন অনন্ত ভি জোশি। অন্যদিকে বিধির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রুতপান্না ঐশ্বরিয়া। এছাড়া প্রধান দুই চরিত্র মিশ্র এবং রোহণের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে ধীরেন্দ্র কুমার তিওয়ারি ও রোহণ আরোরা (virgin bhasskar 2 web series)।

Advertisement

ওয়েব সিরিজটির গল্প অনুযায়ী ভাস্কর হলেন একজন ইউপিএসসি পরীক্ষার্থী। কিন্তু তার পড়াশোনায় খুব একটা মন নেই।বরং তার পছন্দের বিষয় হল কামোত্তজক উপন্যাস লেখা। তাই সে পড়াশোনা ছেড়ে দিয়ে কল্পনা প্রসূত দক্ষতা থেকেই তার কামোত্তজক যৌনতায় ভরা গল্প বুনেছেন (virgin bhasskar 2 web series)।

সিরিজের গল্প যত এগোতে থাকে নতুন নতুন কাহিনী আসতে থাকে। দেখা যায় একটি মেয়ে বিধির প্রতি সে আকৃষ্ট। বিধিকে কি সে তার ভালো লাগার কথা বলতে পারবে? বললেও সে কি তার এইরকম কাজের কথা বলতে পারবে! এইরকম একটা কাজ বিধি মেনে নেবে কি?না সারাজীবন ভার্জিন থেকে যাবে ভাস্কর? (virgin bhasskar 2 web series) এটা জানতে হলে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

আপনিও কি অ্যাডাল্ট ওয়েব সিরিজের ফ্যান? (virgin bhasskar 2 web series) তাহলে তো ওলট বালাজি বা জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মের কথা শুনেই থাকবেন।অনন্ত ভি যোশি অভিনীত ভার্জিন ভাস্কর সিরিজটি ওলট বালাজিতে রিলিজ হয়েছে,এই সিরিজটি না দেখলে আজকেই অ্যাপটি ডাউনলোড করে দেখে ফেলুন।তবে ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

Related Articles

Back to top button