বিনোদন

বাড়ি বসেই ফ্রিতে দেখুন ব্লকবাস্টার RRR, কোথায় দেখতে পাবেন এই সুপারহিট ছবি?জেনে নিন

করোনা মহামারীর দীর্ঘ পথ পেরিয়ে দক্ষিণী ছবির হাত ধরেই যেন বক্স অফিসে খুশির রেশ ফিরেছে।এস এস রাজামৌলী পরিচালিত ‘RRR’ ছবি ১০০০ কোটির ব্যবসা করার পরেই উচ্ছাস ছিল দেখার মত।পরিচালক আগেই জানিয়েছেন এই ছবির দ্বিতীয় পার্ট আসবেই। তবে রিলিজের বেশ কিছুদিন পরেই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করছে। ‘RRR’ ছবিটি আগামীকাল থেকে জি ফাইডে দেখা যাবে।

এখনও অনেক মানুষ আছেন যারা ‘RRR’ দেখে উঠতে পারেননি।আবার এমন অনেকেই আছেন যারা একই সিনেমা বার বার দেখতে ভালবাসেন।জি ফাইভের সাবস্ক্রাইবাররাই শুধু এই ছবি দেখতে পাবেন, এমন নিয়মই ধার্য করা হয়েছিল।আর তাতেই দর্শকদের বেজায় মন খারাপ।কিন্তু অনুরাগীদের কাতর আর্জি এবং আবেদন যেন আর ফেলতে পারলেন না জি ফাইভ কর্তৃপক্ষ।অনুরাগীদের কথা না শুনলেই নয়।তাই আগামীকাল থেকেই এর প্রিমিয়াম গ্রাহকরাও এই ছবি অত্যধিক টাকা ছাড়াই দেখতে পাবেন জি ফাইভে।পে পার ভিউ স্কিম বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন :  আরো একবার ভাইরাল হলেন শার্লিন,উষ্ণ ভিডিও আপলোড করে

ছবির অন্যতম সদস্য এবং অভিনেতা জুনিয়র এন টি আর এর জন্মদিন উপলক্ষেই আগামীকাল এই প্রিমিয়ার শুরু হবে। তামিল, তেলেগু, হিন্দি, কন্নড়, বাংলা, পাঞ্জাবী সবরকম ভাষাতেই এই ছবি দেখা যাবে।তবে এই ছবির দ্বিতীয় ভাগ কবে আসছে এই নিয়ে প্রশ্ন কম নেই।পরিচালকের দ্বিতীয় ছবি হিসেবেই এটি ১০০০ কোটির ক্লাবে পৌঁছেছিল।এন টি আর-ও জানিয়েছিলেন রাজামৌলী এই ছবির সিক্যুয়াল না বানালে দর্শকই তাকে ছাড়বে না।

আরও পড়ুন :  Oops Moment-এর শিকার বিরাট পত্নী, ডিপ নেক ব্লাউজ পরে বিপাকে অনুষ্কা! ভিডিও ভাইরাল

Related Articles

Back to top button