Home নিউজ "আরশোলাও পাখি হতে চায়" শুভেন্দু অধিকারী বিরুদ্ধে খোঁচা কল‍্যান বন্দোপাধ্যায়

“আরশোলাও পাখি হতে চায়” শুভেন্দু অধিকারী বিরুদ্ধে খোঁচা কল‍্যান বন্দোপাধ্যায়

নিউজ ডেস্কঃ সদ‍্য বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী।আর তার বিরুদ্ধে মঙ্গলবার তৃনমূল সাংসদ কল‍্যান বন্দোপাধ্যায় অভিযোগ করে বলেছেন,”ক্ষমতার লোভে শুভেন্দু অধিকারী এতদিন চুপ করেছিলেন।”

Arshola also wants to be a bird Kalyan Bandopadhyay stabs Shuvendu Adhikari

বিজেপিতে যোগদান করেই মঙ্গলবার এক দলীয় সভায় শাসক তৃনমূলের বিরুদ্ধে সরব হয়ে কয়লা পাচার,গরু পাচারের মতো তথ্য তুলে ধরেন তিনি।” আর এর জবাবে কল‍্যানবাবু বলেন,”শুভেন্দুবাবু ২০১৬ সাল থেকে দলের মন্ত্রী।এর আগেও দুবার দলের হয়ে লোকসভা টিকিটে জিতেছেন।তাহলে এতদিন চুপ করে থেকে হঠাৎ তার চৈতন‍্যোদয়ের কারনটা কি?তার যদি এতই অভিযোগ তবে তিনি কেন শেষ বিন্দু পর্যন্ত ক্ষমতা ভোগ করে গেলেন?তিনি আরো বলেন,”তৃণমূল দলের তৈরী হওয়ার আগে শুভেন্দু এই দলে আসেননি।কংগ্রেস থেকে পরে এসেছেন।”

আরও পড়ুন :  মাত্র ১১ টাকায় দেখা যাবে সিনেমা, দারুন OFFER নিয়ে এলো এসভিএফ

এরপর তিনি বলেন,”মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনীতির বিচার করছেন শুভেন্দু!রাজ‍্যের মানুষ এই প্রহশন দেখে মজা পাচ্ছে।আর বলছে আরশোলা পাখি হতে চায়।”তিনি বলেন,”এই বাস্তব বুঝে শুভেন্দু এখন ভোটের লড়াই ছেড়ে মুখ লুকোতে চেয়ে পালাতে চাইছেন।”অন‍্যদিকে শুভেন্দু অধিকারী অভিষেক বন্দোপাধ্যায়কে ইঙ্গিত করে বলেছেন,”তোলাবাজ ভাইপো। “তার সমালোচনা করে তৃনমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায় বলেন,”এটা অদ্ভুত কথা। শেষবার শুভেন্দুর সাথে আমি বৈঠক করেছিলাম সেখানে অভিষেক উপস্থিত ছিলো। শুভেন্দু অভিষেকের হাত ধরে বলেছিলেন তোমার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। এখন তবে এসব কেন বলছে। শুভেন্দু এত নিচে নামতে পারে তবে ভাবতেই পারছিনা।”

আরও পড়ুন :  সুদ বেশী দেওয়ার কথা ঘোষণা করলো LIC : বিস্তারিত পড়ুন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল