Home নিউজ সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো...

সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো পূর্ব বর্ধমান ময়নাগড় এলাকায়

বর্ধমানঃ সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো পূর্ব বর্ধমান জেলার কালনা থানার বুলবুলিতলার মাতিশ্বর ময়নাগড় এলাকায়।ঘটনার পর থেকেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।প্রাথমিকভাবে পুলিশের অনুমান ধারালো ছুড়ি দিয়ে গলার নলি কাটার ফলেই মৃত্যু হ‍য়েছে তাদের।

বুধবার সকালে দুজনের দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় মাতিশ্বর ময়নাগড় এলাকার একটি খামার বাড়িতে। ঘটনাস্থলে শিশুটি মারা গেলেও যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।আড়াই বছরের ঐ শিশুটির নাম কিস্কু ও যুবকটির নাম গোবিন্দ মাড্ডি। প্রশ্ন হলো কেউ এসে তাদের দুজনকে খুন করলো না যুবকটি শিশুটিকে মেরে নিজের গলায় ছুড়ি চালালো? প্রশ্নের উত্তর খুজতে ইতিমধ্যে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অফিসারেরা তদন্ত শুরু করেছেন।

আরও পড়ুন :  এক দুধের শিশুকে মায়ের কাছ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে কষাইখানায়, ভাইরাল ভিডিও

Twin murders at bardhaman

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘটনার দিন অর্থাৎ বুধবার সকালে যুবক ঐ শিশুকে সঙ্গে নিয়ে খামার বাড়ির দিকে যান।বেশ কিছুক্ষন কেটে গেলেও তারা না ফেরায় শিশুটির ঠাকুমা খুজতে বেড়িয়ে তাদের রক্তাক্ত দেহ দেখতে পান খামার বাড়িতে।

আরও পড়ুন :  এশিয়ার ধনীতম ব্যক্তির তকমা হারালেন Mukesh Ambani, এখন এশিয়ার ধনীতম ব্যক্তি হলেন চিনা ব্যবসায়ী ঝং শানশান।
আরও পড়ুন :  Sonu Sood-এর চমক, আচমকা অনুরাগীর ফাস্টফুডের স্টলে হাজির অভিনেতা

তদন্তে নেমে জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছে, “শিশুটিকে খুন করা হয়েছে এবিষয়ে কোন সন্দেহ নেই।তবে ধরা পরবার ভয়ে কি যুবকটি নিজেকে শেষ করলো নাকি? অন‍্য কোন কারন ছিলো তা এখনো জানা যায়নি।আবার বাইরের কেউ এসে তাদের দুজনকে খুন করলো নাকি‌? ময়নাতদন্তের পর সমস্ত বিষয় পরিস্কারভাবে জানা যাবে।তবে শিশুটির পরিবারের প্রতি যুবকটির কোন আক্রোশ ছিলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল