Home নিউজ শিক্ষকদের জন্য বড় খবর, প্রাইমারি শিক্ষক নিয়ােগের নােটিশ জারি, ইন্টারভিউ ১০-১৭ জানুয়ারি,...

শিক্ষকদের জন্য বড় খবর, প্রাইমারি শিক্ষক নিয়ােগের নােটিশ জারি, ইন্টারভিউ ১০-১৭ জানুয়ারি, নবান্নে ঘােষণা মুখ্যমন্ত্রীর |

নিউজ ডেস্কঃ প্রাইমারি শিক্ষক নিয়োগ নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুধবার পর্ষদ নিয়ােগের জন্য নােটিশ জারি করবে বলে জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ১০ জানুয়ারি থেকে ইন্টারভিউ নেওয়া শুরু হবে, চলবে ১৭ জানুয়ারি অবধি। একইসঙ্গে ৩১ জানুয়ারি অফলাইনে তৃতীয় টেট পরীক্ষা হবে বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরীক্ষা দেবেন প্রায় আড়াই লক্ষ পরীক্ষার্থী।

আরও পড়ুন :  বীরভূমের বােলপুরে রাস্তার দোকানে খুন্তি হাতে তারকারি রাঁধলেন মমতা ব্যানার্জি

Big news for teachers, primary teacher Niag's natish issued, interview 10-17 January, Nabanne announcement of the Chief Minister.

২০১৪ সালে প্রাথমিক শিক্ষা পর্ষদ বিজ্ঞাপন দেয় টেট নেওয়ার। সেই বিজ্ঞাপন মেনে ২০১৫ সালে নেওয়া হয় টেট এবং ২০১৬ সালে সেই টেটের ফল প্রকাশ করা হয়। সেই টেট এর ফল প্রকাশের পরেও অনেক টেট প্রার্থীরাই বসে ছিলেন। এই টেট উত্তীর্ণদের মধ্যে থেকেই ১৬৫০০ শূন্য পদ পূরণ করা হবে।

আরও পড়ুন :  করোনায় মৃত্যু হলো মন্ত্রী সুরেশ অঙ্গাদীর
আরও পড়ুন :  ১ ডিসেম্বর থেকে বন্ধ হয়ে যাচ্ছে সমস্ত ট্রেন চলাচল ? কী জানাল রেল মন্ত্রক...

গত সেপ্টেম্বর মাসে মুখ্যমন্ত্রী ঘােষণা করেছিলেন, ২০১৬ সালে টেট পরীক্ষায় পাস করা ১৬ হাজার ৫০০ শূন্যপদ পূরন করা হবে। সেই মতাে মধ্যশিক্ষা পর্ষদ আবারও আবেদনপত্র নেওয়ার প্রক্রিয়া শুরু করে। টেট উত্তীর্ণ ও প্রশিক্ষণপ্রাপ্ত বিএড এবং ডিএলএডের দুই প্রশিক্ষণই রয়েছে, এমন প্রায় ৩১ হাজার আবেদন জমা পড়েছে বলে সূত্রের খবর। তাঁদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে ১০ জানুয়ারি থেকে। সেজন্য বুধবারই বিজ্ঞপ্তি প্রকাশ করবে মধ্যশিক্ষা পর্ষদ। সেখানে জানানাে হবে কারা কারা ইন্টারভিউর জন্য ডাক পাবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল