Home আবহাওয়া আগামী ২৪ ঘন্টায় বজ্রবিদ্যুত্‍ সহ ভারী বৃষ্টি হতে পারে কয়েকটি রাজ্যে

আগামী ২৪ ঘন্টায় বজ্রবিদ্যুত্‍ সহ ভারী বৃষ্টি হতে পারে কয়েকটি রাজ্যে

গত কয়েকদিন থেকে দক্ষিণবঙ্গে তেমন বৃষ্টি না হলেও। উত্তরবঙ্গে একাধিক জায়গায় একটানা বৃষ্টি হয়েছে।তবে শুক্রবার এর পর থেকে আবহাওয়ার কিছুটা উন্নতি হতে পারে বলে জানা গিয়েছে। সাধারণত বর্ষা বিদায় নেওয়ার সময় ৩০সেপ্টেম্বর।

আরও পড়ুন :  "চাল,ডাল ও আমফানের টাকা চুরির মতো, টিকা চুরি না হই সেটা দেখতে হবে মূখ‍্যমন্ত্রীকে" কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়

তবে পশ্চিমবঙ্গ বাদে দেশের কিছু রাজ্য থেকে বিদায় নিতে শুরু করেছে বর্ষা। আবহাওয়া দফতর সূত্রে পাওয়া খবর অনুযায়ী মৌসুমী বায়ু পশ্চিমবঙ্গে অবস্থান করছে যার সাথে যুক্ত হয়েছে বঙ্গোপসাগরে উৎপত্তি হওয়া নিম্নচাপ।

আরও পড়ুন :  ভোটের আগেই ভোটকর্মীদের টিকাকরন রাজ‍্যজুড়ে!জেনে নিন বিস্তারিত।

বৃহস্পতিবার থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় অতিভারী বৃষ্টিপাত হবে বলে আবহাওয়া দফতর সূত্রে খবর সেগুলি হলো কোচবিহার ও আলিপুরদুয়ার। ভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি, মালদহ,উওর ও দক্ষিণ দিনাজপুর।

আরও পড়ুন :  'গো হারা নয় এবার ছাগল হারা হারবে'দিলীপ ঘোষের কটাক্ষ মূখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে। জেনে নিন বিস্তারিত।

শূক্রবার যেসব জেলায় অতিভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিংপঙ,জলপাইগুড়ি,আলিপুরদুয়ার ও কোচবিহার এ।ভারী বৃষ্টি হতে পারে উওর ও দক্ষিণ দিনাজপুর জেলার কয়েকটি জায়গায় ও মালদহে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল