Home নিউজ জলের বদলে টিউবওয়েল থেকে বেরোচ্ছে গ‍্যাস, রান্না শুরু করলেন গ্রামবাসী

জলের বদলে টিউবওয়েল থেকে বেরোচ্ছে গ‍্যাস, রান্না শুরু করলেন গ্রামবাসী

নিউজ ডেস্ক: জলের বদলে টিউবওয়েল থেকে বেরোচ্ছে গ‍্যাস!ঘটনার সূত্রপাত হতেই রীতিমতো অবাক স্থানীয় বাসিন্দারা। তবে অবাক হলেও তারা কিন্তু এই গ‍্যাসের সৎব‍্যাবহার করতে ছাড়েনি। যে যেমন পারছেন সেই গ‍্যাসে রান্না করছেন ভাত,ডাল এমনকি মাছের ঝোলও।

আজব এই ঘটনার কথা শুনতেই দুর দূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন দেখতে। ঘটনার সূত্রপাত পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার সুতাহাটি খড়িবেড়িয়া গ্রামে। গ্রামের মানুষের কথা ভেবে দুমাস আগে বসানো হয় সাবমার্সিয়াল টিউবওয়েল।

আরও পড়ুন :  জম্মুতে সম্প্রতি জঙ্গিদের নাশকতার ছক বানচাল করেছে নিরাপত্তারক্ষীরা

আর তার পর থেকেই জলের বদলে বের হচ্ছে গ‍্যাস। ঘটনাটি নজরে আসার পর এলাকাবাসী টিউবওয়েল এর পাশাপাশি আরো কয়েকটি পাইপ জুড়ে দেন কিন্তু দেখা যায় সেই পাইপ দিয়েও গ‍্যাস বেরোচ্ছে। শুধুমাত্র এলাকার বাড়িগুলিতেই নয় রাস্তার ধারে চায়ের দোকানগুলিও এই গ‍্যাসের সদব‍্যাবহার করছে।শুধুমাত্র পাইপটিকে ওভেনে সেট করলেই ম‍্যাজিক।

আরও পড়ুন :  'গো হারা নয় এবার ছাগল হারা হারবে'দিলীপ ঘোষের কটাক্ষ মূখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে। জেনে নিন বিস্তারিত।
আরও পড়ুন :  ব্রিগেডে নরেন্দ্র মােদীর জনসভায় সৌরভ? বিজেপির নেতৃত্বকে জানালেন স্বং মহারাজ

দাউদাউ করে জ্বলে উঠছে আগুন।আর যত খুশি চলছে রান্না। জানা গিয়েছে হলদিয়া উন্নয়ন পর্ষদের তরফে ১০০০ফুট ডিপ এই সাবমার্সিয়াল টিউবওয়েল বসানো হয়েছিল কিছুদিন আগে। তারপর থেকেই টিউবওয়েল থেকে জলের বদলে গ‍্যাস বেরোনো শুরু হয়েছে। প্রথমত এটিকে মানুষ ভেবেছিলেন হয়তো নতুন কল কিছুদিন বেরিয়ে ঠিক হয়ে যাবে।

আরও পড়ুন :  ব্রিগেডে নরেন্দ্র মােদীর জনসভায় সৌরভ? বিজেপির নেতৃত্বকে জানালেন স্বং মহারাজ

কিন্তু দুমাস ব‍্যাপি এই গ‍্যাস বেরিয়ে চলেছে।তাতেই তাজ্জব এলাকাবাসী। যদিও হলদিয়া বিজ্ঞান মঞ্চের অনুমান পূর্বে এখানে অনেক গরু চড়তো আর তাদের গোবর মাটির নিচে চাপা পরে হয়তো গোবর গ‍্যাস তৈরী হয়েছে,তাই এমনটা ঘটছে। তারা এবিষয়ে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল