Home নিউজ এবার পুজোয় বাড়ি বসেই অর্ডার করুন আহেলির থালি! পাতে থাকুক খাঁটি বাঙালিয়ানার...

এবার পুজোয় বাড়ি বসেই অর্ডার করুন আহেলির থালি! পাতে থাকুক খাঁটি বাঙালিয়ানার ছোঁয়া

নিউজ ডেস্ক: পুজোর আর অল্প কয়েকদিন বাকি। এদিকে করোনার প্রকোপ কমছে না এমতাবস্থায় বাইরে যেতে ভয় লাগছে?রেস্টুরেন্টে খেতে মন চাইছে? কিন্তু আপনি হয়তো ভাবছেন ইস বাইরে তো যেতে পারছিনা খাবো কিভাবে রেস্টুরেন্টে!তবে সে চিন্তা মাথা থেকে দুর করুন কারণ আপনাদের কথা চিন্তা করেই পিয়ারলেস ইনের বাঙালি রেস্তোরাঁ আহেলি শুরু করলো হোম ডেলিভারী থালির ব‍্যবস্থা।

প্রতিবছরের মতো এবারও যাতে বাঙালি আহেলির বাঙালি খাবার খাওয়ার স্বাদ থেকে দুরে না থাকে তাই এই ব‍্যবস্থা। কোভিড না থাকলে যেখানে আহেলিতে উপচে পরে ভীষন ভীড়।তবে এবার পরিস্থিতি সম্পূর্ণ আলাদা।তাই ক্রেতাদের মনের আনন্দ বজায় রাখতেই সম্পূর্ণ নিরাপত্তা ও স্বাস্থ্য বিধি মেনে এবার হোম ডেলিভারীর ব‍্যবস্থা করলো আহেলি।আমিষ থালিতে ইলিশ, চিংড়ি, ভেটকি,মাংস এই ৪ রকমের পদ থাকছে।

আরও পড়ুন :  বাইডেন কে ফোন করে শুভেচ্ছা জানালেন মোদি কমলা হ্যারিসকেও

আর নিরামিষ থালিতেও থাকবে লোভনীয় লোভনীয় সব পদ। এছাড়াও থাকছে ভাত,পোলাও,সুক্তো,ডাল ও ভাজা । পাশাপাশি নিরামিষ ও আমিষ দুই থালিতে থাকবে মিষ্টি মুখ করার জন্য মিষ্টিও। এছাড়াও যারা রেস্তোরাঁয় খাবেন তারাও নতুন নতুন লোভনীয় সব পদ এর স্বাদ গ্রহন করবেন।

আরও পড়ুন :  ফের কাশ্মীরে সংঘর্ষবিরোতি চুক্তি লঙ্ঘন করেছে পাকিস্তান, তিনজন জওয়ান শহিদ, পাল্টা মারে মৃত সাত পাকিস্তানি
আরও পড়ুন :  বিশ্বের সবথেকে বড় স্টেডিয়ামের নামকরণ হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীর নামে

যেমন শুরুতেই থাকছে আনারস পোড়া সরবত ও অম্ল মধুর সরবত। এতেই শেষ নয় আরো পাবেন ঝলসানো মুরগী,ভেটকির কাটলেট,পোস্ত মোচার চপ,মোচার মোহিমা,লাল লঙ্কা দিয়ে মুরগির ঝোল,বাদামি মাংসের বাহার। এইসব পদ নতুন সংযোজন হয়েছে এবার আহেলিতে।এছাড়াও প্রত‍্যেক বছরের মতো এবারও আহেলির বিশেষত্ব কাঁটা ছাড়া ইলিশ ও ঐ কাঁটা ছাড়া ইলিশের পোলাও পাওয়া যাবে এবারও।

শেষের পাতে থাকছে রাবরি,দই মিস্টি,ক্ষীরের গজা ও রাজভোগ। আপনি এই সব খাবার রেস্তোরাঁয় বসেও খেতে পারেন অথবা বাড়িতে নিয়ে গিয়েও খেতে পারেন। তার জন্য আলাদা কাউন্টারও খুলেছে আহেলি। তবে যারা আহেলির টেবিলে বসে এসব খাবার এর স্বাদ নিতে চান। তাদের জন্য বানানো হচ্ছে আলাদা কেবিন।

আরও পড়ুন :  উত্তর প্রদেশ ও দিল্লিতে আবার ধর্নায় বসে কৃষকরা, আজও বন্ধ দিল্লির সীমানা

যাতে করে সামাজিক দুরত্ব বজায় থাকে।এছাড়াও করোনা পরিস্থিতির সমস্ত নিয়ম মেনে পরিবেশন থেকে শুরু করে সমস্ত কিছুই মেনে চলবে আহেলি এমনটাই জানা গিয়েছে। আমিষ থালির দাম ধরা হয়েছে ২৫৯৯ টাকা আর নিরামিষ থালির দাম ধরা হয়েছে ১৫৯৯ টাকা। তবে সমস্ত দাম ট‍্যাক্স ধরেই করা হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল