Home নিউজ ভিডিও তােলার জন্য দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ দুই বন্ধুর, তলিয়ে...

ভিডিও তােলার জন্য দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ দুই বন্ধুর, তলিয়ে গেলেন এক যুবক, উদ্ধার ১

ভিডিও তােলার জন্য দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ দুই বন্ধুর, তলিয়ে গেলেন এক যুবক, উদ্ধার ১

নিউজ দেস্কঃ চলছিল ভিডিও রেকর্ডিং, তারই মাঝে গঙ্গায় ঝাঁপ ২ যুবকের। রেকর্ড করা হল গােটা ঘটনা। তাদের মুখেই শােনা গেল বন্ধুদের মাঝে চলছে ‘খতরাে কী খিলাড়ি’খেলা। ঝাঁপ দেওয়ার সময় ইন্ধন জোগায় বাকি বন্ধুরা।যে ভিডিও সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে হুগলি সেতুর ধারে রেলিং পার করে দাঁড়িয়ে কয়েকজন যুবক। যার মধ্যে তিন জন রেলিংয়ের ওপারে। বাকিদের হাতে ক্যামেরা আর তাক করে আছে তিন বন্ধুর দিকে, সাহসিকতাই রেকর্ড করছে তাঁরা। প্রশিক্ষণের অভাবকে বিন্দুমাত্র তােয়াক্কা না করে সটান ঝাঁপ দেয় তাঁরা।মারনঝাঁপ দেয় পর পর দুজন, তৃতীয় জন দাঁড়িয়ে যায়। ভিডিও শেষে একজনকে ভেসে থাকতে দেখা যায়। কিন্তু দ্বিতীয় জন জলে পড়ার পর আর উঠে আসে না।সেতুতে দাঁড়িয়ে থাকা বাকি বন্ধুরা জলে ভেসে থাকা যুবককে খোঁজ নিতে বলে অন্যজনের।

এই ঘটনায় গঙ্গায় তলিয়ে নিখোঁজ এক যুবক এবং উদ্ধার করা হয়েছে আরেকজন যুবককে।রবিবার দিন দুপুরবেলা একদল যুবক তিলজলা এলাকা থেকে দ্বিতীয় হুগলি সেতুতে যায় । যে দুই যুবক এই কাণ্ড ঘটিয়েছে তাদের নাম মহম্মদ তাস্তগির আলম এবং মহম্মদ জাকির সর্দার। ঝাঁপ দেওয়ার পর তাস্তগিরকে পুলিশ উদ্ধার করতে পারলেও খোঁজ নেই জাকিরের।তাস্তগিরকে উদ্ধার করে রিভার ট্রাফিক পুলিশ। উদ্ধার করার পর তাঁকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। নিখোঁজ জাকিরের খোঁজে সােমবারও গঙ্গায় তল্লাশি চালায় পুলিশ।

আরও পড়ুন :  প্রথম টিকা পাবেন স্বাস্থ্যকর্মীরাই, নামের তালিকা চেয়ে পাঠাল স্বাস্থ্য দফতরে চিঠি
আরও পড়ুন :  করোনা আক্রান্ত অবস্থায় ৫০ জন ভ‍্যাকসিন গবেষণা বিজ্ঞানীকে দেশে ফেরাল সরকার

রেকর্ড করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে ঝাঁপ দেওয়ার আগে বেশ কিছুক্ষণ বন্ধুদের সঙ্গে হাল্কা মেজাজে কথা বলছে তারা। তার পরে একে একে দু’ জনে গঙ্গায় ঝাঁপিয়ে পড়ে।এই গােটা ঘটনায় পুলিশি নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। দ্বিতীয় হুগলি সেতুর উপরে কড়া নজরদারি থাকে পুলিশের। যে রেলিংয়ে বাইরের কারও যাওয়ার অনুমতি নেই,সেখানে এতজন যুবক মাঝ সেতুতে রেলিং টপকে কীভাবে পুলিশের নজর এড়িয়ে এমন কাণ্ড ঘটালাে, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here
আরও পড়ুন :  বাড়ছে করােনা নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা মােট ৫৮, শুধু পুণেতেই 20 জন আক্রান্ত,বাড়ছে উদ্বেগ

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল