Home রাজ্য উত্তরবঙ্গ মূক ও বধির পাত্রপাত্রীর শুভ পরিনয়কে ঘিরে জমজমাট বিয়ের আসর জলপাইগুড়ির পাতকাটিতে

মূক ও বধির পাত্রপাত্রীর শুভ পরিনয়কে ঘিরে জমজমাট বিয়ের আসর জলপাইগুড়ির পাতকাটিতে

today news,latest news, breaking news in Bengali, Bengali Khabar, Bangla news,

নিউজ দেস্কঃ বিশেষ চাহিদাসম্পন্ন মূক ও বধির পাত্র পাত্রীর বিয়েকে ঘিরে জমজমাট বিয়ের আসর জলপাইগুড়ির পাতকাটা এলাকায়। পাত্র পাত্রী দুজনেই কথা বলতে পারেন না, কানেও শুনতে পান না তারা। এমনই এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে চলছিল অসীম পণ্ডিত ও ভগবতী সরকারের জীবন। যদিও প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পরে যান দুজনেই। অবশেষে দুই পরিবারের অনুমতিতেই মূক ও বধির এই দুই তরুণ তরুণী সাতপাকে বাঁধা পড়লেন।

আরও পড়ুন :  এশিয়ার ধনীতম ব্যক্তির তকমা হারালেন Mukesh Ambani, এখন এশিয়ার ধনীতম ব্যক্তি হলেন চিনা ব্যবসায়ী ঝং শানশান।

জলপাইগুড়ি শহর লাগােয়া পাতকাটা কলােনির বাসিন্দা অসীম।একটি শপিং মলে কাজ করেন তিনি। তাঁর বাবার একটি চায়ের দোকান রয়েছে। অন্যদিকে ভগবতীর বাড়ি আলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের পশ্চিম ঝাড়বেলতলি গ্রামে। তাদের এই বিয়ের জন্য অনেকেই সহযােগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন :  আজই বিলটি পাশ হল, কৃষিজাত পণ্য ও সরঞ্জাম কিনলে ৮০ শতাংশ ভর্তুকি পাবেন কৃষকরা ! কীভাবে বিস্তারিত জেনে নিন
আরও পড়ুন :  নাবালককে শারিরীকভাবে শোষণের জন্য লিঙ্গ পরিবর্তন করে চলত রেপ

এই দুই তরুণ তরুণীর মাঙ্গলিক অনুষ্ঠানে এসে অাশির্বাদ করেছেন পাহাড়পুর গ্রাম পঞ্চায়েত প্রধান অনিতা রাউত সহ বিশিষ্টজনেরা।তাদের সংসার করবার জন্য নানা ধরনের উপহার দিয়েছেন আমন্ত্রিত মানুষজন।অনেকে বলেছেন এরা মুক ও বধির হতে পারে কিন্তু কোনোভাবেই সমাজের কাছে ব্রাত্য নন। তাদের যেমন বাঁচার অধিকার আছে আর পাঁচজনের মত সামাজিক কাজে অংশ নেবার মত আগ্রহ আছে তাদের।উপস্থিত সকলের মতে তাদের এই নতুন জীবন যেন মিষ্টি মধুর হয়।এই বিয়েতে সকলেই খুব আনন্দ করেছেন। সবমিলিয়ে এই বিয়েকে ঘিরে পাতকাটা কলােনিতে ছিল খুশির হাওয়া।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল