বিনোদন

রণবীরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে আলিয়া যা বললেন

নিউজ ডেস্কঃ বলিউডে অনেক আগে থেকেই তাদের প্রেম নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপর তাদের বিয়ের গুঞ্জনও শােনা যায়। বলিউডের অন্যতম আলােচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেমের গুঞ্জন দুই বছরেরও বেশি সময় ধরে উড়ছে। তারা নিজেদের বিয়ের পরিকল্পনা করছেন, এমনটাই শোনা যাচ্ছে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন আলিয়া ভাট। আলিয়া জানান খুব শিগগির বিয়ের কথা ভাবছেন না তিনি।অভিনেত্রী বলেন, ‘আমি কখন বিয়ে করব? কেন সবাই আমাকে এই নিয়ে প্রশ্ন করছেন, আমার বয়স সবেমাত্র ২৫ বছর। আমার মনে হয়, এখনাে বিয়ের সময় হয়নি।আমি যখন বিয়ে করব ঠিক জানতে পারবেন।

আরও পড়ুন :  ট্রান্সপারেন্ট অন্তর্বাসে ভিডিও আপলোড করলেন শার্লিন চোপড়া, নেটদুনিয়ায় ভাইরাল সেই ভিডিও

What Alia said about her marriage to Ranbir

গত ডিসেম্বরেও নাকি গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন রণবীর ও আলিয়া। কিন্তু রণবীরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ায় এবং করােনা মহামারির কারণেই নাকি বিয়ে পিছিয়েছেন দুই পরিবারের সদস্যরা।

আলিয়া বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, ‘তখত’, ‘ট্রিপল আর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। অন্যদিকে, রণবীরের পরবর্তী সিনেমা শমশেরা’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button