Advertisement
লাইফস্টাইল

Part of boy girl like: পুরুষদের কোন অভ্যাসগুলো দেখে ভালোবাসায় মন-প্রাণ দেন মহিলারা জানেন কি?

এই সম্পর্ক যদি এতটাই সহজ হতো, তবে তো বহু মানুষই এই কাজটি সহজে করে ফেলতে পারতেন।

Part of Boy Girl Like: নারী ও পুরুষের মধ্যে একটি বিশেষ সম্পর্ক হল ভালবাসার সম্পর্ক।এই ভালোবাসার সম্পর্ক গড়ে তোলা কিন্তু কোনও মুখের কথা নয়। এই সম্পর্ক যদি এতটাই সহজ হতো, তবে তো বহু মানুষই এই কাজটি সহজে করে ফেলতে পারতেন। কিন্তু সকলের ভাগ্যে তো আর ভালবাসা জোটে না। এই প্রেমের জোয়ারে ভাসতে গেলে পুরুষ মানুষকে একটু বেশিই চেষ্টা করতে হয়।

Advertisement

কারণ মহিলাদের পিছনে ভালোবাসার (Love) মানুষের লাইন লেগে থাকলেও পুরুষের ক্ষেত্রে কিন্তু বিষয়টি একবারে সেই দিকে এগোয় না।এক্ষেত্রে পুরুষকে উলটে মহিলাদের পিছনে ঘুরতে হয় বেশিরভাগ সময়(Part of Boy Girl Like) । আর শুধু ঘুরে বেড়ালেই কিন্তু ভালোবাসা পাওয়া যায় না। এক্ষেত্রে ঘুরে বেড়ানোর পরও অনেক কিছু থাকে যা আপনাকে সহজে এগিয়ে দিতে পারে প্রণয়ের দিকে।

Advertisement

মহিলাদের মন জয় করার জন্য ও পছন্দের মানুষের (Part of Boy Girl Like) মনের মতো হয়ে ওঠার জন্য সবাই চেষ্টা করেন।কিন্তু বেশিরভাগ পুরুষই মহিলাদের মন জয় করার কৌশল জানেন না। আর বুঝতে পারেন না বলেই যত রাজ্যের সমস্যা তৈরি হয়ে যায়। মহিলারা কেমন পুরুষ পছন্দ করেন বা পুরুষদের কোন কোন স্বভাব তাঁর প্রতি মহিলাদের আকর্ষণ আরও বাড়িয়ে দেয়, তা জানেন না অনেক পুরুষ।

Advertisement

কেমন পুরুষদের (Attractive Men) মহিলারা পছন্দ করেন? এই প্রশ্ন প্রায় সব তরুণ ও যুবকদের মনের মধ্যেই থাকে। নিজেকে কীরকম করে গড়ে তুললে কখনও কোনও মেয়ে তাঁর প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিতে পারবেন না, এই কথাও ভাবেন। আসলে মহিলারা খুব সাধারণ বিষয় লক্ষ করেন, সেরকম বিষয় আপনার মধ্যে দেখলেই তাঁরা আপনার প্রেমে পড়তে পারে। কীরকম পুরুষ পছন্দ মহিলাদের জেনে নিন।

Advertisement

১) ব্যক্তিত্ব

যে কোনও মহিলাই নজর দেন ব্যক্তিত্বের দিকে (Part of Boy Girl Like)।আপনার চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে সামান্য হলেও জানান দেয়। আপনি কেমন মানুষ, কঠিন পরিস্থিতি আপনি কীভাবে সামাল দিতে পারেন, সব কিছুই লক্ষ করেন মহিলারা। ব্যক্তিত্বহীন কোনও পুরুষকে তাঁরা মোটেই পছন্দ করবেন না।

(২) কনফিডেন্স

একজন নারী সবসময় একজন আত্মবিশ্বাসী (Confident) পুরুষ পছন্দ করেন। সব বুঝে নেব, একাই দেখে নেব স্বভাবটা তাঁরা ভালোবাসেন। এক্ষেত্রে এই মানুষগুলির কাছেই মহিলারা থাকতে চান। আসলে আত্মবিশ্বাসী পুরুষ মানুষ অন্যকে অনেকটা সুরক্ষা দিতে পারে। এক্ষেত্রে সুরক্ষা মানসিকও হতে পারে। তাই আপনাকে অবশ্যই (Part of Boy Girl Like) এই বিষয়টা মাথায় রাখতে হবে।

৩) আপনার ড্রেসিং স্টাইল

একজন পুরুষের ড্রেসিং স্টাইল খুবই গুরুত্বপূর্ণ বিষয়। একজন মহিলা সব সময়ই এই বিষয়টি খেয়াল রাখেন। যদি কোনও পুরুষ ফর্ম্যাল ফিট পরেন, তাহলে তাঁর সেই পোশাক এক রকম বার্তা দেয়। তাঁর ক্ষমতার কথা জানান দেয়। (Part of Boy Girl Like) যদি কোনও পুরুষ ক্যাজুয়াল আউটফিট পরেন, তবে তাঁর চরিত্রের মজার দিকগুলোও প্রকাশ পায়।পুরুষের পোশাক ও ড্রেসিং স্টাইল সব সময়ই নজর করেন মহিলারা।

৪) হাসি খুশি

কোনও মানুষই বেশি গম্ভীর কাউকে পছন্দ করেন না। হেসে খেলে কথা বলা মানুষ অনেক বেশি সদর্থক হয়ে থাকেন। তাঁদের পাশে থাকলেই একটা পজিটিভ ভাইব পাওয়া যায়। এছাড়া বিভিন্ন গবেষণায় দেখা গিয়েছে যে হাসলে মানুষকে দেখতেও ভালো লাগে। তাই মহিলারা এমন পুরুষকেই ভালোবাসেন (Part of Boy Girl Like) ।

৫) ভালো ফিটনেস

ভালোবাসার ক্ষেত্রে ফিটনেস ভালো রাখাটা খুবই জরুরি। এক্ষেত্রে এই ধারণার একটা মানসিক দিকও রয়েছে। আসলে ফিট থাকা পুরুষ অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে থাকেন। তাঁদের কাছে থাকলে সুরক্ষিত বোধ করা যায়। (Part of Boy Girl Like) এই কারণে মহিলারাও এই মানুষগুলিকে অনেকটাই ভালোবাসেন।

৬)কেয়ার করা

মহিলারা নিজের ভালোবাসার মানুষটির মধ্যে একটা নিরাপত্তা খুঁজতে চান। আসলে মেয়েরা নিজের জীবনসঙ্গীর মধ্যে তাঁরা বাবার ছায়া খোঁজেন। বাবা নিজের মেয়েকে যেমন যত্নে রাখেন, ঠিক তেমনটাই পুরুষ মানুষ চান। এই কারণে একটু কেয়ার করার অভ্যাস নিজের মধ্যে গড়ে তুলুন। তাহলেই আর কোন অসুবিধা হবে না।

৭) কথা শোনা

পুরুষের মধ্যে কিছু খারাপ অভ্যাস থাকে। এমনই একটি বদ অভ্যাস হল ঠিকমতো কথা না শোনা। বরং নিজের কথা মানুষের উপর চাপিয়ে দেওয়ার অভ্যাস রয়েছে অনেকের। (Part of Boy Girl Like) এবার এই কাজটি করাও চলবে না। বরং সঙ্গীর কথা শুনতে হবে। তবেই মহিলার মন পাবেন।

৮) মহিলাদের সম্মান করা

একজন পুরুষ কি তাঁর চারপাশের মহিলাদের সম্মান করেন? এই বিষয়টি সব সময় লক্ষ করেন একজন মহিলা। আপনি সেই মহিলার সামনে আছেন তাঁর সঙ্গে ভালো ব্যবহার করছেন কিনা বা অন্য মহিলাদের বারবার অসম্মান করছেন কিনা। এই বিষয়টি তিনি অবশ্যই লক্ষ করবেন। তখন আপনার ব্যাপারে তাঁর বিরূপ ধারণা তৈরি হবে। কিন্তু যে পুরুষকে তিনি সব সময় মহিলাদের সম্মান করতে দেখবেন, তাঁকে মহিলারা (Part of Boy Girl Like) পছন্দ করবেনই।

আপনি কি কোনও মহিলাকে ইমপ্রেস করার চেষ্টা করছেন। কিন্তু কিছুতেই তিনি ইমপ্রেস হচ্ছেন না।তবে আর চিন্তার কারন নেই।এই অভ্যাসগুলি আয়ত্ব করতে পারলেই মন পাবেন সঙ্গীর।কারণ পুরুষের এই বিশেষ কয়েকটি স্বভাব অবশ্যই মহিলাদের মনে জয় করে নেবে। আপনার কথা তিনি ভাবতে বাধ্য হবেন।এইসব অভ্যাস যে কোনও পুরুষকে আরও আকর্ষণীয় করে তোলে।

Related Articles

Back to top button