বিনোদন

দেবকে নিয়ে আক্ষেপ রচনা ব্যানার্জীর! এত সুন্দরী মেয়ে থাকতে রুক্মিণীকেই পছন্দ হল কেন?

টলিউড ইন্ডাস্ট্রিতে ‘অগ্নিপথ’ ছবি দিয়েই অভিনয় জগতের যাত্রা শুরু করেছিলেন দেব। এই ছবিতে অভিনেতা দেব রচনা ব্যানার্জীর সঙ্গে জুটি বেঁধেছিলেন।এরপর একের পর এক ধামাকাদার ছবি উপহার দিয়ে চলেছেন দেব। করোনা পরবর্তী সময়ে ‘টনিক’ মুক্তি পেয়েছে।সদ্য মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার দেব ও রুক্মিণী মৈত্র অভিনীত ছবি কিশমিশ।

টলিউডে দেবের ছবি মানেই সুপারহিট।দেবের জন্য পাগল এমন ফ্যানের সংখ্যা নেহাত কম নয়।বিশেষত মহিলারা দেব বলতে অজ্ঞান।তবে অভিনেতা দেব কিন্তু কিশমিশ ছবির নায়িকা রুক্মিণীর প্রেমেই অন্ধ।টলিউডের সম্পর্ক ভাঙ্গা-গড়ার ভিড়ের মাঝেও দেব রুক্মিণীর হাত শক্ত করে ধরে রেখেছেন।তার আশপাশে সুন্দরী মহিলাদের ভিড় নেহাত কম নয়।

আরও পড়ুন :  বড্ড বিপদে অভিনেত্রী হিনা খানের সব ক্রেডিট, ডেবিট কার্ড ব্লক করে দিয়েছেন

কিন্তু দেব রুক্মিণী ছাড়া আর কারও দিকে চোখ তুলেও তাকান না।এত সুন্দরীদের ভিড়ে কেন রুক্মিণীকেই পছন্দ হল দেবের?এই প্রশ্ন অনেকের মনেই।এমনকি নায়িকা রচনা ব্যানার্জীও এই একই প্রশ্ন করে ফেলেন টেলিভিশনের এক রিয়ালিটি শো এর মঞ্চে।এই ঘটনাটা আসলে বেশ পুরোনো। ২০১৮ সালে জি বাংলার পর্দায় আয়োজিত হয়েছিল সেলেব্রিটি টক শো “অপুর সংসার।

সেখানে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে প্রতিদিন একজন করে সেলেব্রিটি আসতেন।তাদের সাথে জমিয়ে আড্ডার পাশাপাশি মজাদার প্রশ্নও করা হত।এমনি একটি পর্বে মঞ্চে অতিথি হিসাবে এসেছিলেন রচনা ব্যানার্জী। সেখানে শাশ্বত তাকে প্রশ্ন করেছিলেন রিপোর্টার হিসেবে রচনা দেবের কাছে কী প্রশ্ন করতে চান?তখনই রচনা ব্যানার্জী বলেন যে ইন্ডাস্ট্রিতে এতো সুন্দরী সুন্দরী নায়িকা রয়েছে।তাদের সাথে দেব কাজও করেছে।তাহলে রুক্মিণীই কেন?রুক্মিণীর মধ্যে কি এমন রয়েছে যেটা বাকিদের মধ্যে ছিল না।

রচনার মুখে এই প্রশ্ন শুনে সঞ্চালক শাম্বতের কপালে প্রশ্নের ভাঁজ খেলে গিয়েছিল।যদিও রচনার প্রশ্নের উত্তর মেলেনি। কারণ এই টকশোতে দেব উপস্থিত ছিলেন না।তাই রচনা তার প্রশ্নের জবাব পাননি।রচনার মত দেবের হাজার হাজার ভক্তদের মনেও হয়ত এই একই প্রশ্ন রয়েছে।

Related Articles

Back to top button