ভাইরালভিডিও

Woman slapped a poor e-rickshaw driver: গাড়ি থেকে নেমে টোটো চালককে ৯০ সেকেন্ডে ১৭টি চড় মারলেন মহিলা, ঘষা লাগল কেন?

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এখনও পর্যন্ত অনেক কিছুর বিষয়ে জানতে পেরেছি

Woman slapped a poor e-rickshaw driver: আজকাল সোশ্যাল মিডিয়ার হাত ধরে কত কিনা ভাইরাল হচ্ছে। তা ইন্সটা বিল থেকে শুরু করে ইউটিউব ভিডিও। এর সাহায্য আমরা সকলে যেমন সামাজিক যোগাযোগ তৈরি করতে সক্ষম হয়েছি, তার পাশপাশি এমন বহু জিনিসের দেখছি বা জানছি যা হয়তো এই সোশ্যাল মিডিয়া না থাকলে জানা সম্ভব হত না। সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এখনও পর্যন্ত অনেক কিছুর বিষয়ে জানতে পেরেছি (Woman slapped a poor e-rickshaw driver)।

লকডাউনের সময়ে আমাদের একমাত্র জীবন যাত্রার মাধ্যম ছিল সোশ্যাল মিডিয়া। এর সাহায্যেই বিশ্ব জুড়ে শিক্ষার ব্যবস্থা থমকে না থেকে এগিয়ে চলেছে, কর্মজীবন সচল রাখা সম্ভব হয়েছে। মহামারীর বিরুদ্ধে একজোট হয়ে লড়াই করা সম্ভব হয়েছে। পাশাপাশি কিভাবে পরিবারের ও নিজের প্রতি যত্ন নেবেন এমন যাবতীয় সম্বন্ধে তথ্য দিয়েছে এই সোশ্যাল মিডিয়া(Woman slapped a poor e-rickshaw driver)।

‘ভিডিও ভাইরাল’ কথাটা সোশ্যাল দুনিয়ায় আজকাল প্রায়শই শোনা যায়। তারকা থেকে বিজনেসম্যান, পরিচালক থেকে গায়ক, সাধারণ মানুষ থেকে ডিজাইনার, সকলেই – চান সোশ্যাল মিডিয়ায় আপলোড করা তাঁদের ভিডিও জনপ্রিয় হোক। কারণ ভিডিওটি যত বেশি ভাইরাল হবে ততই পকেট ভরবে আপনার। পাশাপাশি আপনিও জনপ্রিয় হবেন।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক সুপ্ত প্রতিভার নতুন পরিচয় হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে নয়ডার রাস্তায় এক মহিলা এক টোটো চালককে পরপর ১৭টি থাপ্পড় মারছেন। ৯০ সেকেন্ডে ১৭টি চড় মেরেছেন। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মহিলার এই আচরণে নিন্দার ঝড় উঠেছে। সুত্রের খবর উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ১১০ এর এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। (Woman slapped a poor e-rickshaw driver) কিন্তু কেন এভাবে গরিব টোটো চালকের উপর চড়াও হলেন ওই মহিলা?

জানা গিয়েছে নয়ডার একটি বাজারের কাছ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। সেই সময় টোটোর সঙ্গে ধাক্কা লাগে তার ওই গাড়ির। এরপরই ওই মহিলা গাড়ি থেকে নেমে আসেন।গাড়ি থেকে একেবারে রণংদেহি মূর্তি হয়ে নেমে আসেন। তারপর ওই টোটো চালককে একের পর এক থাপ্পড় শুরু হয়(Woman slapped a poor e-rickshaw driver)।এননকি কলার ধরে ওই মহিলা ঝাঁপিয়ে পড়েন ওই গরিব টোটো চালকের উপর। ওই ব্যক্তি ক্ষমা চাওয়ারও চেষ্টা করেন। কিন্তু কে শুনছে তার সেসব কথা। একের পর এক থাপ্পড় চলতেই থাকে।

তবে পুলিশ সূত্রে খবর ওই মহিলার গাড়ির সাথে সামান্য ধাক্কা লেগেছিল। কোনও গাড়িরই বড় কোনও ক্ষতি হয়নি। কিন্তু তারপরেও ওই টোটো চালকের উপর চড়াও হয়েছিলেন ওই মহিলা। পুলিশ ইতিমধ্যেই ওই মহিলাকে গ্রেফতার করেছে। তবে সূত্রের খবর শুধু মারধর করেই ক্ষান্ত হননি ওই মহিলা। ওই টোটো চালকের পকেট থেকে টাকাও (Woman slapped a poor e-rickshaw driver) তুলে নেন তিনি।এমনকি গালিগালাজও করেন অভিযোগ এমনটাই। টোটো চালকের কাছ থেকে অভিযোগ পেয়ে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

Related Articles

Back to top button