Advertisement
ভাইরাল

Partha Chatterjee viral video: OMG! পার্থকে লক্ষ্য করে জুতো ছুড়ে মারলেন এক মহিলা,তারপর কি হল দেখে নিন সেই ভিডিও

পার্থের দিকে জুতো পড়তেই সঙ্গে সঙ্গে সাংবাদিক সহ এলাকার সবাই নজর ঘোরালেন পিছনের দিকে (Partha Chatterjee viral video)। দেখলেন এক মহিলা পার্থকে জুতো ছুড়েছেন।

Partha Chatterjee viral video: শিক্ষক নিয়োগ দুর্নীতির মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানোর পর থেকেই তাঁর বিরুদ্ধে জন মানুষে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। আর আজ জোকা ইএসআই হাসপাতালের সামনে তারই প্রতিফলন দেখা গেল। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জীকে (Partha Chatterjee) জুতো ছুড়ে মারলেন এক মহিলা। জোকা ইএসআই হাসপাতালে মঙ্গলবার শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে।

Advertisement

হাসপাতাল থেকে বেরোনোর সময় তাঁকে লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন এক মহিলা। হ্যাঁ, জোকা ইএসআই , হাসপাতালে বাইরে পার্থর গাড়ির দিকে ছুটে এলো এক পাটি জুতো। কয়েক সেকেন্ডের মধ্যে আরেকটা জুতো।যদিও পার্থর গায়ে জুতো লাগেনি। গাড়িতে লেগে নীচে পড়ে যায় জুতো। পার্থের দিকে জুতো পড়তেই সঙ্গে সঙ্গে সাংবাদিক সহ এলাকার সবাই নজর ঘোরালেন পিছনের দিকে (Partha Chatterjee viral video)। দেখলেন এক মহিলা পার্থকে জুতো ছুড়েছেন।

Advertisement

মহিলার পরনে সাধারণ শাড়ি, তার সঙ্গে গোলাপি রঙের ব্লাউজ। মুখে মাস্ক দেওয়া রয়েছে। কাঁধে একটি ব্যাগ। যখন তিনি হাসপাতাল চত্বর থেকে হনহন করে বেরিয়ে যাচ্ছেন, তখন তার পিছনে সাংবাদিকরা ছুটতে শুরু করেছেন। পার্থকে জুতো ছুড়েই মহিলার প্রতিক্রিয়া, মালা দিয়ে বরণ করলে কি আপনাদের ভালো লাগতো? ওকে জুতো মারতে এসেছিলাম। জুতো মেরে এখন খালি পায়ে বাড়ি যাবো।

আরও পড়ুন :  দিব্যি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন, কিন্তু ৫ সেকেন্ডের ব্যবধানে সব যেন ওলটপালট হয়ে গেল! কি হল দেখুন সেই ভিডিয়ো
Advertisement

Advertisement

ওই মহিলাকে প্রশ্ন করা হলো, কেন জুতো জোড়া ছুড়লেন? মহিলা রেগে গিয়ে পাল্টা জিজ্ঞেস করলেন, কি জন্য জুতো ছুড়েছি জানেন না? কত গরিব মানুষের টাকা, কোটি কোটি টাকা নিয়ে ফ্ল্যাট কিনেছে। পরক্ষণেই ফের ওই মহিলা বলতে থাকেন, এসি গাড়ি চড়িয়ে হুইলচেয়ারে করে ঘোরাচ্ছেন (পার্থকে)? গলায় দড়ি দিয়ে টানতে টানতে নিয়ে যাবেন। আমি আরো খুশি হতাম, যদি ওই জুতোটা ওর ‘টাকে’ গিয়ে লাগতো।

ওই মহিলার বাড়ি দক্ষিণ 24 পরগনার আমতলা এলাকায়। তার নাম শুভ্রা ঘোড়ুই। তার মেয়ে দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সাংবাদিকরা ঘিরে ধরতেই শুভ্রা জানান, তার বাড়ির লোক অসুস্থ। হাসপাতালে ভর্তি রয়েছেন। ওষুধ কিনতে যেতে হবে। দয়া করে আমাকে ছেড়ে দিন। আমি হাই পাওয়ারের ওষুধ খাচ্ছি। এরপরেই শুভ্রা ঘোড়ুই কাঁধে ব্যাগ নিয়ে হনহন করে হাঁটতে থাকেন। তিনি কি চাকরিপ্রার্থী? সে বিষয়ে কিছু জানা যায়নি।

ওই মহিলার এই ধরনের প্রতিক্রিয়ায় প্রথমদিকে সকলেই হতচকিত হয়ে যান। শুভ্রার জুতো ছোড়া দেখে অনুমান করা যায়, রাজ্যের মানুষ পার্থ এবং তার বান্ধবী অর্পিতার বিরুদ্ধে কতখানি রাগ পুষে রেখেছেন। এটাই স্বাভাবিক। যে অভিযোগে অভিযুক্ত হয়ে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় বর্তমানে ED-র হেফাজতে রয়েছেন, তাদের কাণ্ডকারখানা দেখে রাজ্যবাসী চরম বিস্মিত।

এসএসসির নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ ও তাঁর বান্ধবী অর্পিতার বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে তাদের দুটি ফ্ল্যাট থেকে নগদ প্রায় ৫১ কোটি টাকা, প্রচুর সোনার গহনা, বিদেশি মুদ্রা এবং দুটি সেক্স টয় উদ্ধার করেছেন তদন্তকারীরা৷ সামনে এসেছে প্রাক্তন মন্ত্রীমশাইয়ের নামে, বেনামে থাকা কোটি কোটি টাকা সম্পত্তির হদিস। আদালতের নির্দেশ দিয়েছিল ৪৮ ঘণ্টা অন্তর তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করতে হবে। সেই নির্দেশ মেনে এদিন ১১টা নাগাদ পার্থ ও তাঁর বান্ধবী অর্পিতাকে নিয়ে আসা হয় জোকার ইএসআই হাসপাতালে (Partha Chatterjee viral video)।

Related Articles

Back to top button