নিউজ

দক্ষিন দিনাজপুর জেলার বুনিয়াদপুরে ৭২ ঘন্টা নিখোঁজ থাকার পর ডোবার জল থেকে উদ্ধার মহিলার মৃতদেহ

জয়দীপ মৈত্র,দক্ষিন দিনাজপুরঃ প্রায় ৭২ ঘণ্টা পর ডোবার জল থেকে নিখোঁজ মহিলার মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের করখা এলাকায়। জানা যায় দশমীর পরদিন থেকেই নিখোঁজ ছিলেন বুনিয়াদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বছর চল্লিশের আদিবাসী মহিলা নিরো পাহান।

WhatsApp Image 2020 10 30 at 3.26.03 PM


শুক্রবার সকালে করখা বাজারের পার্শ্ববর্তী এক ডোবাতে নিখোঁজ মহিলার মৃতদেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। এই ঘটনা জানাজানি হতেই নিমিষে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। কোভিড স্বাস্থ্যবিধি ভুলে হাজার হাজার গ্রামবাসী মৃতদেহ দেখতে ভিড় জমায় ডোবার চার ধারে।

আরও পড়ুন :  ৩৫ লক্ষ Mobikwik ব্যবহারকারীর তথ্য ফাঁস হয়েছে,কাঠগড়ায় ডিজিটাল অর্থ লেনদেন অ্যাপ

WhatsApp Image 2020 10 30 at 3.26.04 PM

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ। তৎপরতার সাথে জনসাধারণের ভিড় নিয়ন্ত্রনের পাশাপাশি ডোবার জল থেকে মহিলার মৃতদেহ টি উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায় মৃত মহিলা নিরো পাহান দীর্ঘদিন ধরেই বিভিন্ন পুজো এবং অনুষ্ঠানে আদিবাসী নৃত্য পরিবেশনের কাজ করতেন। ঘটনার পর এলাকাবাসীদের অনুমান মদ্যপ অবস্থায় দুর্ঘটনাবশতই ওই মহিলা ডোবার জলে পড়ে যান ও পরবর্তীতে তার মৃত্যু হয়।

WhatsApp Image 2020 10 30 at 3.26.04 PM 1
নিছকই দুর্ঘটনা না আত্মহত্যা কিংবা খুন !!!!
কীভাবে মৃত্যু হলো ওই আদিবাসী মহিলার, বংশীহারী থানার পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য বালুরঘাট মর্গে পাঠিয়ে পুরো ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button