নিউজ

মানুষের কাঁচা মাংস পাচারে যুক্ত মহিলা! মুম্বাইয়ে পুলিশের হাতে ধরা পরলেন বছর ৩০ এর মহিলা।

মানুষের কাঁচা মাংস পাচারে যুক্ত মহিলা! মুম্বাইয়ে পুলিশের হাতে ধরা পরলেন বছর ৩০ এর মহিলা।

মানুষের কাঁচা মাংসের বিশাল ব‍্যবসা ফেঁদেছিলেন এক মহিলা। গত মঙ্গলবার মহারাষ্ট্রের থানে থেকে পুলিশের জালে ধরা পরে এক বছর ৩০ এর মহিলা।বন্দী করে রাখা তিনজনকে উদ্ধার করেছে পুলিশ।এরমধ্যে একজন কিশোরীও রয়েছে বলে জানা গিয়েছে।

 

পুলিশ জানিয়েছে সম্প্রতি একটি সূত্র মারফত এই বিশাল চক্রের হদিশ পায় পুলিশ। এরপরই ভায়ান্ডার-ভাসাই এর পুলিশ মুম্বাই-আমেদাবাদ রোডের একটি রেস্তোরাঁয় হানা দেয়।সেই রেস্তোরাঁ থেকেই ঐ মহিলার খোঁজ পায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ঐ মহিলার নাম নিশা ওরফে ওমরজিৎ যশবন্ত কৌর।

 

রেস্তোরাঁয় হানা দিয়ে ঐ তিনজনকে উদ্ধার করেছে পুলিশ।তারমধ্যে দুজন মহিলা ও একজন কিশোরী।এই পাচারচক্রের সাথে ঐ তিনজনের কোনরকম যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।অপরদিকে রাজধানী দিল্লী থেকে ৪৫ জন নাবালককে গ্রেফতার করেছে পুলিশ।একটি স্বেচ্ছাসেবী সংস্থার থেকে উদ্ধার করা হয়েছে তাদের।পুলিশ জানিয়েছে ২০২০ সালে বিহার থেকে উদ্ধার করা হয়েছে তাদের।স্থানীয় একটি ব‍্যাঙ্কেল কারখানায় কাজ করতো ৭ থেকে ১৫ বছরের নাবালকরা। কারখানার কতৃপক্ষ পুলিশ আসার খবর পেতেই শৌচালয়ের ট‍্যাঙ্কে লুকিয়ে রাখে কিছু নাবালকদের।কিন্তু পুলিশ খুজে বের করে তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button