Xiaomi 12 Lite লঞ্চের আগেই ‘লিক’? ভারতে এই ফোনের ফিচার ফাঁস ! কী ফিচার আছে

Xiaomi ইতিমধ্যেই বিশ্ববাজারে তিনটি ফোন বিক্রি করছে- Xiaomi 12, 12X এবং 12 Pro ফোন। তবে একটি নতুন খবর ছড়িয়েছে যাতে জানা যাচ্ছে যে Xiaomi 12 Lite লঞ্চ হতে পারে। Xiaomi 12 Pro ভারতে লঞ্চ হওয়ার ঠিক একদিন পরে হ্যান্ডসেটের ডিজাইন এবং মূল বৈশিষ্ট্যগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে।তবে এখনও পর্যন্ত এই ডিভাইসটির অস্তিত্ব সম্পর্কে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই।

Xiaomi এখন পর্যন্ত ভারতে শুধুমাত্র 12 প্রো মডেল লঞ্চ করেছে এবং অন্য দুটি মডেল এখনও আসেনি।কিন্তু আশা করা হচ্ছে কোম্পানি xiaomi 12 Lite ভারতীয় বাজারে আনবে।যদিও Xiaomi 12 Pro একটি ব্যয়বহুল ফোন, Xiaomi 12 Lite সম্ভবত আপনার পকেটে হালকা হবে, এটা নিশ্চিত।কী আছে এই ফোনে জেনে নিন।

Advertisement

Xiaomi 12 Lite এর ফাঁস হওয়া তথ্য অনুসারে ফিচার ও স্পেসিফিকেশনঃ-

Xiaomi 12 Lite-এর ফাঁস হওয়া ছবিগুলি নির্দেশ করে যে ডিভাইসটিতে রয়েছে একটি ফ্ল্যাট স্ক্রিন এবং একটি গ্লাস্টিকের ফ্রেম।একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং স্যামসাং ফোনের মতো একটি সাধারণ পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন থাকতে পারে৷ফাঁস হওয়া ছবি দেখে বোঝা যাচ্ছে এটি একটি বক্সি ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত হতে পারে।Xiaomi 12 Lite কে মডেল নম্বর 2203129G সহ Geekbench তালিকায় দেখা গেছে৷

এই ডিভাইসটি একক-কোর পরীক্ষায় 788 পয়েন্ট এবং মাল্টি-কোর পরীক্ষায় 2864 পয়েন্ট পেয়েছে।এটি Qualcomm-এর Snapdragon 778G চিপসেট ব্যবহার করে।এটি ব্যাক করা যেতে পারে 8GB RAM দ্বারা।Xiaomi 12 Lite সম্ভবত সর্বশেষ Android 12 OS-এ চলবে যার উপরে Xiaomi এর MIUI 13 কাস্টম স্কিন থাকবে।এটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমের সাথে আসবে,যা 108-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা অন্তর্ভুক্ত।

এর প্রাথমিক ক্যামেরাটি Samsung এর ISOCELL GW3 সেন্সর ব্যবহার করতে পারে।ডিভাইসটি সম্ভবত একটি AMOLED ডিসপ্লে দিয়ে দেওয়া হবে যা ফুল -এইচডি+ রেজোলিউশনে কাজ করবে।প্যানেলটি 120Hz রিফ্লেশ হারের জন্য সমর্থন করবে।এটির ব্যাটারি 4,500mAh এবং 67W দ্রুত চার্জিং সমর্থন সহ আসতে পারে বলে আশা করা হচ্ছে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles