Cristiano Ronaldo’s baby boy DIES: রোনাল্ডোর সদ্যোজাত পুত্রসন্তানের মৃত্যু, শোকে বিহ্বল দম্পতি, তবে সুস্থ আছে যমজ কন্যা সন্তান

Cristiano Ronaldo's baby boy DIES

নিউজ ডেস্কঃ Cristiano Ronaldo’s baby boy DIES: গত অক্টোবর মাসেই রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ঘোষণা করেছিলেন, তাঁদের যমজ সন্তান হতে চলেছে।অন্ত্বঃসত্ত্বা জর্জিনা এবং পুরো পরিবারের সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেন। কিন্তু সোমবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারিবারিক জীবনে শোকের ছায়া নেমে এল।সোমবার সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো জানান, তাদের যমজ সন্তানের মধ্যে পুত্র সন্তানের মৃত্যু হয়েছে।তবে সুস্থ আছে কন্যাসন্তান।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)


রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লেখেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের পুত্রসন্তান প্রয়াত। যে কোনও বাবা মায়ের কাছেই এটা সবচেয়ে বড় দুঃখের ঘটনা।একমাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি।এই কঠিন সময় শুধু পরিবারের সঙ্গে কাটাতে চাই। গোপনীয়তা আশা করছি সবার থেকে।এছাড়াও সমস্ত চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন এই পর্তুগিজ ফুটবলার।

রোনাল্ডো ২০১০ সালে প্রথম বার সন্তানের বাবা হন।ছেলের নাম দেন ক্রিশ্চিয়ানো জুনিয়র।তবে রোনাল্ডো কোনও দিনই তার মাতৃ পরিচয় সামনে আনেননি।এরপর ২০১৭ সালে রোনাল্ডো সারোগেসির মাধ্যমে দুই সন্তান এভা ও মাতেয়োর বাবা হন। সেই বছরই নভেম্বরে জর্জিনা এবং তাঁর প্রথম সন্তান আলানার জন্ম হয়।রোনাল্ডোর শেষ বিশ্বকাপ হতে চলেছে কাতার বিশ্বকাপ।এখন থেকেই অধীর আগ্রহে বসে আছে তার ভক্ত-অনুরাগীরা।তাঁর আগেই এই দুঃসংবাদে সকলেই বিধ্বস্ত।

[web_stories title=”true” excerpt=”false” author=”false” date=”false” archive_link=”true” archive_link_label=”” circle_size=”150″ sharp_corners=”false” image_alignment=”left” number_of_columns=”1″ number_of_stories=”5″ order=”DESC” orderby=”post_title” view=”carousel” /]

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles