Dear Lottery Tips Bangla – লটারি কাটার গোপন টেকনিক, ঠিক মতন বুজতে পারলে হবেন কোটিপতি।

Advertisement

Dear Lottery Tips Bangla – ডিয়ার লটারি টিকিট কেটে কেটে হয়রান হয়ে যাচ্ছেন তাও আপনি জিতছেন না কিছু। আবার অনেকে নিজের লাখ পরীক্ষা করতে ও কাটেন ডিয়ার সাবস্ক্রাইব লটারির টিকিট। কিন্তু কোন মতেই আপনি জিততে পারছেন না। কারণ আপনি এই বিশেষ টিপসগুলি জানেন না। আজকে আমরা আপনাকে এমন বেশ কিছু টিপস জানাবো যে টিপসগুলি (Dear Lottery Tips Bangla) মাথায় রেখে আমি লটারী টিকিট কাটলে আপনি অবশ্যই জিতবেন। আপনার ঘরে হবে লক্ষী লাভ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই প্রতিবেদন শুরু করার আগে আমরা আপনাকে অবগত করতে চাই যে, এই লটারি টিকিট কাটা অনেকের নেশায় পরিণত হয়ে দাঁড়িয়েছে এমন অনেক মানুষ বর্তমানে রয়েছেন যাদের লটারি টিকিট কাটা একটি নেশা তারা সেটি না করে থাকতে পারেন না। এ কারণে আমরা কখনই লটারি টিকিট কাটার জন্য কাউকে উৎসাহিত করি না। আপনি এই সমস্ত কাজ করার আগে অবশ্যই দশ বার ভেবে তারপরই করুন। কিন্তু আজকের প্রতিবেদন আমরা শুধুমাত্র এই জন্য আপনাদের সামনে তুলে ধরছি যাতে যারা টিকিট কাটেন তারা যেন কিছু জিততে (Dear Lottery Tips Bangla) পারেন খালি হাতে না থাকেন।

আরও পড়ুন – পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় বন্ধন ব্যাংকে নিয়োগ, শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশে।

চলুন জেনে নেওয়া যাক লটারি জেতার (Dear Lottery Tips Bangla) জন্য বেশ কিছু টিপস।

Advertisement

১) লটারি টিকিট কাটার আগে একটু রিসার্চ করে কাটুন। দেখুন আপনি যেদিন টিকেট খাচ্ছেন তার আগের দিন কোন নাম্বারের টিকিটগুলি পুরস্কার পেয়েছে। ধরুন আগের দিন খেলাতে ৩, ৫, ৭, ৯ এই নাম্বারে টিকিটগুলি পুরস্কার পেয়েছে তাহলে পরের দিন আবার এই নাম্বারের টিকিটের পুরস্কার পাওয়ার সম্ভাবনা খুবই কম। সে ক্ষেত্রে আপনি ২, ৪, ৬, ৮ নাম্বার যুক্ত টিকিটগুলি কাটুন। এই পদ্ধতি মাথায় রেখে আপনি টিকিট কাটতে পারেন।

Advertisement

২) Dear Lottery Tips Bangla No 2. বহুদিন ধরে লক্ষ্য করে দেখা গেছে লটারি জেতার চান্স মূলত টিকিটের শেষের পাঁচটি নাম্বার তৃতীয় নম্বরটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। টিকিটের তৃতীয় নাম্বারটির ওপর নির্ভর করে টিকিটের শেষ নাম্বার এবং পুরস্কার নির্ধারণ করা হয়ে থাকে। কোন লটারির টিকিটের মাঝের সংখ্যা ৫৩ হয় এক্ষেত্রে শেষ সংখ্যাটি এমন একটা সংখ্যা হবে যার সাথে ৩ এর বিয়োগফল -১, ০, ১ হবে। অর্থাৎ শেষ সংখ্যাটি ২,৩,৪ এমন কিছু হতে পারে।

3) টিকিটে কোন নাম্বারের মিরর রিফ্লেকশন দেখতে পেলে সেই টিকিটটি সবার আগে কিনে নিন এই টিকিটগুলি মূলত খুব লাকি হয়। 14541, 74047, 82928 এগুলো প্রত্যেকটি মিরর রিফ্লেকশন যুক্ত সংখ্যা কারণ ভালো করে লক্ষ্য করে দেখুন প্রথম দুটি সংখ্যা লাস্টে গিয়ে উল্টে গেছে।

তাহলে এবার থেকে অবশ্যই লটারি টিকিট কাটার আগে আমাদের দেওয়া এই পদ্ধতিগুলি (Dear Lottery Tips Bangla) ফলো করে দেখতে পারেন। যদিও লটারি জেতা কি ভাগ্যের বিষয় তবুও এই পদ্ধতি ফলো করে হয়তো আপনার ভাগ্যে সিখে ছিঁড়লেও ছিঁড়তে পারে।

আরও পড়ুন – ধামাকা অফার! মাত্র 242 টাকা রিচার্জেই পাবেন পুরো এক বছর ভ্যালিডিটি।

Advertisement
JoinJoin