Gold Price Today 22k – আজ এক ধাক্কায় পরল সোনা রুপোর দাম! জেনে নিন আজকের বাজার দর।

Advertisement

Gold Price Today 22k – যারা সোনা এবং রূপার কেনাকাটা করতে চান তাদের জন্য আজ সুখবর রয়েছে। আজ অর্থাৎ 13 জুন, 2023-এ দেশে সোনা ও রূপার দামে সামান্য পতন হয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি সোনা ও রূপা কিনতে যাচ্ছেন, তবে আজ সোনা ও রূপা কি দামে পাওয়া যাচ্ছে তা আপনার জন্য জানা গুরুত্বপূর্ণ। সোনা ও রূপা কেনার আগে, আজকের সর্বশেষ দাম (Gold Price Today 22k) সম্পর্কে জেনে নিন। এখানে আমরা আপনাকে সোনা এবং রূপার সর্বশেষ দাম সম্পর্কে বলতে চলেছি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ দেশে কমলো সোনা এবং রূপা উভয় মূল্যবান ধাতুর দাম। সোনার দাম সামান্য একটু কমলেও রুপোর দাম কমেছে এক ধাক্কায় অনেকটা যাতে স্বস্তি পাবেন অনেক সাধারণ মানুষ। আজ সোনার দাম ০.১৪% অর্থাৎ ৮৬ টাকা পতন দেখা গিয়েছে। আজ প্রতি 10 গ্রাম সোনার দাম,৫৯৭৩৫  টাকা। আজ, মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে রুপোর দাম ৩৫৭ টাকা বা ০.৫ শতাংশ সস্তা হয়েছে। যদি আপনি রুপো কিনতে চান তাহলে এটি আপনার জন্য আজ সুবর্ণ সুযোগ। আজকে রুপোর দাম প্রতি কেজিতে ৭৩ হাজার ৬১৫ টাকা।

আরও পড়ুন – Letter Box Free Scholarship – পড়াশোনার সমস্ত খরচ দেবে সরকার।

Advertisement

সোনা রুপোর দাম বেশ খানিকটা কমায় (Gold Price Today 22k) আজ স্বস্তিতে সাধারণ মানুষ। প্রত্যেকটি বাঙালিরই সোনা কেনার এক প্রবল ইচ্ছা থাকে। এবং সোনা রুপোর দাম কমে যাওয়া তাদের জন্য এইসব পূরণের এক সুবর্ণ সুযোগ করে দেয়। তবে প্রায় প্রত্যেক দিন বাজারে সোনা ও উপর দাম বাড়তে এবং কমতে থাকে। কোন কোন সময় সোনার দাম অত্যাধিক আরে বেড়ে গেলেও, পরে তা আবার কমেও যায়। তেমন আজ সোনা ও রুপোর দাম এক ধাক্কায় (Gold Price Today 22k) অনেকটা কমলো। এবার আমরা জেনে নেব ভারতের চারটি মেট্রো সিটিতে আজকের সোনা ও রূপার দাম।

Advertisement

ভারতের চারটি মেট্রো সিটিতে আজকের সোনা (Gold Price Today 22k) ও রূপার দাম।

১) ভারতের রাজধানী নয়াদিল্লিতে আজ ২২ ক্যারেট খাঁটি সোনার দাম,প্রতি ১০ গ্রামের জন্য ৫৫,৫৫০ টাকা ও রুপোর দর প্রতি কেজিতে ৭৪,৩০০ টাকা।
২) ভারতের গুরুত্বপূর্ণ শহর মুম্বাইয়ের আজ ২২ ক্যারেট সোনার দাম প্রতি ১০ গ্রামের জন্য ৫৫ হাজার ৮০০ টাকা এবং রুপোর দাম প্রতি কেজিতে, ৭৪৩০০ টাকা।

৩) চেন্নাই শহরে আজ খাটি ২২ ক্যারেট সোনার দাম প্রতি 10 গ্রামের জন্য ৫৬ হাজার ৮০০ টাকা এবং রুপোর দর প্রতি কেজিতে, ৭৯ হাজার ৩০০ টাকা।
৪) শহর কলকাতায় আজ ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দর আজ ৫৫,৪০০ টাকা এবং প্রতি কেজি রুপোর দর ৭৪,৩০০.

আরও পড়ুন – Gruha Jyothi Yojana – এবার থেকে ২০০ ইউনিট বিদ্যুৎ ফ্রি, কারা এই সুবিধা পাবে! বিস্তারিত জানুন।

Advertisement
JoinJoin