Gold Price Today – সুখবর এক ধাক্কায় অনেকটা পড়লো সোনার দাম। দেখুন আজকের সোনার দাম।

Advertisement

Gold Price Today – বাঙালির সবচেয়ে প্রিয় জিনিস সোনার গয়না। যেকোনো বাঙালি চায় নিজের সঞ্চিত উপার্জন দিয়ে সোনার জিনিস কিনতে। কিন্তু সোনার দাম অনেক বেশি হওয়ায়, তারা কিনতে পারেনা। এবার তাদের জন্য সুখবর এক ধাক্কায় অনেকটা পড়লো সোনার দাম। কতটা পড়লো সোনার দাম (Gold Price) এই প্রতিবেদনে জেনে নিন বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নামকরা গহনা প্রস্তুতকারক সংস্থা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড এর এর কর্ণধার শুভঙ্কর সেন বলছেন গত ৬ মাসের মধ্যে এখন সোনার দাম (Gold Price Today) সবচেয়ে কম। আর এই সুযোগের সদ্ব্যবহার করাটাই উচিত। এতদিন প্রতি ১০ গ্রাম সোনার মূল্য ছিল ৬০ হাজার টাকা। এখন সেটা দাড়িয়েছে ৫৮ হাজার টাকায়। তাই আসন্ন দুর্গাপূজার আগেই অনেকের সোনার গয়না কেনার ঝোঁক বেড়েছে। অনেক সোনার দোকানে ইতিমধ্যে লাইন পরে গেছে।

আরও পড়ুন – LPG Gas- দুর্গাপুজোর উপহার দিল কেন্দ্র! উৎসবের মুখেই রান্নার গ্যাসের দাম কমিয়ে দেওয়া হল

আজকের সোনার দাম (Gold Price)।

Advertisement

কলকাতায় ২৪ ক্যারেটের প্রতি 10 গ্রাম সোনার দাম ₹ 57,980 টাকা, এবং ২২ ক্যারেটের প্রতি 10 গ্রাম সোনার দাম ₹ 53,150 টাকা। সোনার দাম (Gold Price) এভাবে এক ধাক্কায় অনেকটা কমে যাওয়ায় পুজোর মুখে ভিড় দেখা যাচ্ছে সোনার দোকানগুলিতে। সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড (Senco Gold and Diamonds) তানিক্স পিসি চন্দ্র সমস্ত দোকানের সামনেই দেখা যাচ্ছে চোখে পড়ার মতো ভিড়। আপনিও কি অনেকদিন ধরে ভাবছিলেন সোনার গহনা করার জন্য কিন্তু বাজেটে চাপ থাকার জন্য করতে পারছিলেন না।

Advertisement

তাহলে আর দেরি করবেন না এটাই সঠিক সময়। এক্ষুনি যান এবং কিনে নিন আপনার পছন্দসই গহনা একদম কম দামে (Gold Price)। এই সুযোগ কিন্তু আপনার কাছে বারবার আসবে না। এবং এরকম ধরনের তথ্য সবার আগে পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে নজর রাখুন। এই খবরটি আপনি আপনার বন্ধুবান্ধব অথবা পরিবারের লোকের সঙ্গে শেয়ার করে তাদের কেউ জানাতে পারেন এই সুখবর।

আরও পড়ুন – Gas Cylinder – বিরাট বড় সুখবর! রান্নার গ্যাসের দাম কমল, ৬০০ টাকা কমে গ্যাস পাবেন সাধারণ মানুষ।

Advertisement
JoinJoin