মাত্র ৬ টাকাতেই হয়ে যেতে পারেন কোটিপতি আজকের ডিয়ার লটারির (Dear lottery) ফলাফল জেনে নিন

Advertisement

আজকের ডিয়ার লটারির (Dear lottery) ফলাফল দেখবেন কি করে?

আপনার ভাগ্য সহায় হলে রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন। জীবনে উন্নতি করার স্বপ্ন কার না থাকে। সকলেই চায় তাঁর নিজের বড় বাড়ি হবে, গাড়ি হবে। সকলেই নিজের জীবনটা আনন্দে কাটাতে চায়। জীবনের অপূর্ণ সাধ মিটিয়ে নেওয়ার জন্য একটা জিনিসের খুব প্রয়োজন সেটা হল টাকা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টাকা থাকলেই জীবনের সব স্বপ্ন পুরন করা সম্ভব। তাই টাকা রোজগার করার জন্য সকলেই কোন না কোন কাজ করে। কিন্তু অনেকেই আবার অল্প সময়ে বেশি রোজগার করার পথ খোঁজে। আপনিও কি সেরকমই কোনও সুযোগ খুঁজছেন, যেখানে অল্প সময়ে অনেক টাকা রোজগার চাইছেন। রাতারাতি কোটিপতি হওয়ার একমাত্র পথ হল লটারি কেটে পুরস্কার জেতা।

Advertisement

নিজের ভাগ্য বদলাতে চাইলে লটারি কাটুন। আপনার ভাগ্য সহায় হলে রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন। মাত্র ৬ টাকাতেই পাওয়া যায় লটারি। একটা টিকিটেই আপনার ভাগ্য বদলাতে পারে। ভাগ্য সহায় হলেই মাত্র ৬ টাকার বিনিময়ে জেতা যায় লক্ষ লক্ষ টাকা।

Advertisement

১ ডিসেম্বর থেকে বদলে যাচ্ছে ফেসবুক! হারাতে পারেন নিজের প্রোফাইল।

যারা লটারি কাটতে অভ্যস্ত তাদের জন্য ডিয়ার লটারি (Dear lottery) অত্যন্ত ভাগ্যবান বলে প্রমাণিত হয়। মাত্র ৬ টাকা দিয়ে টিকিট কেটে লটারিরপতি হয়ে যেতে পারেন। মাত্র একটা টিকিট কাটলেই ১ কোটি টাকা পর্যন্ত জিততে পারেন। ডিয়ার লটারির প্রথম বিজেতা পুরস্কার হিসেবে ১ কোটি টাকা পেয়ে যাবেন।

আর প্রথম রানার আপ পেয়ে যাবেন ৯ হাজার টাকা এবং দ্বিতীয় রানার আপ পেয়ে যাবেন ৪৫০ টাকা। এছাড়াও চতুর্থ পুরস্কার বিজয়ী পাবেন ২৫০ টাকা এবং পঞ্চম পুরস্কার বিজয়ী পেয়ে যাবেন ১২০ টাকা। অন্যদিকে যদি সান্ত্বনা পুরস্কার বিজয়ী কেউ থাকেন তাহলে তিনিও পেয়ে যাবেন ১,০০০ টাকা।

এই ডিয়ার লটারির (Dear lottery) পুরস্কার এবং বিজেতার তালিকা (Dear lottery result) খুব সহজেই দেখা যায়। কিভাবে এই তালিকা দেখবেন জেনে নিন-
১) ফলাফল দেখতে www.lotterysambad.in ওয়েব সাইটে যেতে হবে।
২)এরপর সেখানে গিয়ে Today Lottery Sambad ট্যাবে যেতে হবে।

৩) সেখান থেকেই আপনারা ওই দিনের ডিয়ার লটারির (Dear lottery) রেজাল্ট দেখতে পাবেন।
৪) আপনি যদি সেই টাইমের বাটনে ক্লিক করেন তাহলে আপনি সরাসরি বিজেতার তালিকা দেখতে পেয়ে যাবেন।

সেই তালিকা অনুযায়ী আপনি যদি বিজেতা হন তাহলে আপনাকে নিজের পুরস্কার দাবি করতে হবে। এই পুরস্কার দাবি করার জন্য ৩০ দিনের মধ্যে আপনাকে পশ্চিমবঙ্গ লটারির গেজেটেড অফিসারের কাছে যেতে হবে। অফিসিয়াল পরিচয়পত্র জমা দিয়ে এবং টিকিট দেখিয়ে আপনাকে নিজের পুরস্কার দাবি করতে হবে।

সমস্ত নথি জমা দেওয়ার পর অফিসার আপনার সমস্ত তথ্য যাচাই করবে। সমস্ত তথ্য যাচাই করার পরে করের অংশটুকু কেটে নেওয়ার পর আপনার কাছে পুরস্কারের মূল্য পাঠিয়ে দেওয়া হবে।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না ।

সস্তায় স্পোর্টস বাইক! মাত্র 11,000 টাকায় Bajaj Pulsar NS 125 বাড়ি নিয়ে আসুন

Advertisement
About Author
Prabir Biswas

Prabir Biswas

আমি গত চার বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের জেনারেল নিউজ যেমন সরকারি চাকরির আপডেট, স্কলারশিপ, সরকারি প্রকল্প, অর্থনৈতিক, টেকনোলজি ইত্যাদি বিষয়ে লেখায় পারদর্শী।

Leave a comment