নিউজবিনোদন

শ্রীলঙ্কার কঠিন সময়ে সকলকে শ্রীলঙ্কার পাশে দাঁড়ানোর কাতর আবেদন করলেন জ্যাকলিন

jacqueline besides srilanka

নিউজ ডেস্কঃ অভিনেত্রী জ্যাকলিন ভারতে কাজ করলেও আদতে তাঁর নিজের ভূখণ্ড শ্রীলঙ্কা।কিন্তু কাজের সূত্রে তাঁকে মুম্বইতেই থাকতে হয়। বিশেষ প্রয়োজন ছাড়া শ্রীলঙ্কায় যেতেও পারেন না। বর্তমানে চরম আর্থিক সঙ্কটের মধ্যে রয়েছে শ্রীলঙ্কা।এমন পরিস্থিতিতে জ্বালানি, ওষুধ, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী, খাবার সবকিছুরই দাম বেড়ে যাওয়ায় প্রায় না খেতে পেয়ে দিন কাটানোর মতো অবস্থায় সেই দেশের সাধারণ মানুষের।শ্রীলঙ্কায় শুরু হয়েছে লাগাতার বিক্ষোভে জারি হয়েছে কার্ফু। সে দেশের অর্থমন্ত্রীকে বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন :  'তােয়ালে মুড়ে টাকা নিতে তােমায় দেখা গেছে, শুভেন্দুকে দুর্নীতি- বাণ অভিষেকের

স্বাধীনতার পর থেকে এমন বিপর্যয়ের মুখোমুখি পড়েননি সে দেশের বাসিন্দারা।এই অভূতপূর্ব সংকটকালে বিশ্বজুড়ে শুরু হয়েছে লাগাতার চর্চা।এই পরিস্থিতিতে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর নিজের দেশের কথা ভেবে বেদনা কাতর হয়ে পরেছেন।তাই সোশ্যাল মিডিয়ায় শ্রীলঙ্কাকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন জ্যাকলিন।

জ্যাকলিন লিখেছেন, শ্রীলঙ্কার নাগরিক হিসেবে আমার দেশ ও দেশবাসী যে অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে তা নিয়ে আমি মর্মাহত।পরিস্থিতি মোকাবিলায় বিশ্ববাসী একাধিক মন্তব্য করছেন। আমার মনে হয় যে খবর রটছে তার ভিত্তিতে শোরগোল না করে শ্রীলঙ্কাবাসীর পাশে থাকাই এখন কর্তব্য।শ্রীলঙ্কার মানুষদের শক্তি, সুস্থতার জন্য ৫ মিনিট নীরবতা পালন করে প্রার্থনা করা উচিত আমাদের।

 

Related Articles

Back to top button