টেকনোলজিনিউজ

Jio Free Internet Code: 75GB ডেটা ফ্রি সাথে disney+ hotstar এর ১বছরের সাবস্ক্রিপশন বিনামূল্যে,

ভারতের টেলিকম জগতে নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় রিলায়েন্স জিও। সাধারণের বাজেটের কথা মাথায় রেখে

Jio Free Internet Code: সারা দেশজুড়ে টেলিকম ইন্ডাস্ট্রিতে রীতিমতো রাজত্ব করছে রিলায়েন্স জিও। দিনের-পর দিন উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে রিলায়েন্স জিও এর ইউজারস সংখ্যা। আর এর নেপথ্যে রয়েছে একটি মাত্র কারণ জিওর মতো কম খরচে সাশ্রয়ী প্ল্যান বাজারে লঞ্চ করতে অন্যান্য কোম্পানিগুলি সক্ষম নয়। আর সেই কারণে টেলিকম দুনিয়ায় রিলায়েন্স জিও নিজেদের একচেটিয়া অস্তিত্ব বজায় রেখেছে।

ভারতের টেলিকম জগতে নিত্য নতুন অফার নিয়ে হাজির হয় রিলায়েন্স জিও। সাধারণের বাজেটের কথা মাথায় রেখে রিচার্জ প্ল্যানগুলিতে সস্তায় অনেক সুবিধা দেওয়া হচ্ছে। জিও নিজেদের ইউজারদের আকর্ষণ (Jio Free Internet Code) বজায় রাখতে এবং তাদের লাগাতার সাবস্ক্রিপশন থেকে বাঁচতে নতুন অফার চালু করে দিয়েছে এবং তাঁর এই অফার মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই।

আরও পড়ুন :  এবার পেঁয়াজ মজুত করার উপর নির্দেশিকা জারি করল কেন্দ্রীয়

ফের রিলায়েন্স Jio নিয়ে নতুন অফার নিয়ে এসেছে। স্বাধীনতা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য ধামাকা অফার নিয়ে এলো জিও। বুধবার প্রকাশ্যে এসেছে Jio Independence offer। এই অফারে ২৯৯৯ টাকা রিচার্জ করলে জিও প্রিপেড গ্রাহকরা ৩৬৫ দিন বৈধতা পাবেন। সঙ্গে প্রতিদিন 2.5 GB হাই স্পিড ডেটা পাওয়া যাবে।এর সঙ্গে থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা এবং দিনে ১০০ টি মেসেজ এর সুবিধাও।

সম্প্রতি ২৮৭৯ টাকা প্ল্যানে ৩৬৫ দিনের জন্য প্রতিদিন 2GB ভ্যালিডিটি পাওয়া গেলেও Jio independence offer অনুসারে মাত্র ২৯৯৯ টাকা রিচার্জ করলে অধিক সুবিধা পাওয়া যাবে।২৯৯৯ টাকা রিচার্জের সাথে পাওয়া যাবে বিনামূল্যে (Jio Free Internet Code) এক বছরের Disney + Hotstar এর সাবস্ক্রিপশন । যে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের জন্য খরচ লাগে প্রায় ৪৯৯ টাকা।আর Jio ২৯৯৯ রিচার্জের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে (Jio Free Internet Code) এই সুবিধা পাবেন।

জিও ২৯৯৯ প্ল্যানটির সঙ্গে এক বছরের জন্য JioTV, JioCinema, JioNews, JioSecurity, and JioCloud এর ফ্রি সাবসক্রিপশন পাওয়া যাবে। এর সাথে এই অফারে 912.5GB সারা বছরে পেয়ে যাবেন। অর্থাৎ প্রতিমাসে ২৪৯ টাকার মতো পড়বে।যেখানে আপনি এই অফারগুলো ২৪৯ টাকার প্ল্যানে (Jio Free Internet Code) পাবেন না।স্বাধীনতা দিবস উপলক্ষে জিও তা গ্রাহকদের জন্য এই ধামাকা অফার নিয়ে এসেছে।

আপনি যদি Jio গ্রাহক হয়ে থাকেন,তাহলে আর দেরি না করে এখনই আপনার নিকটবর্তী রিটেলারের থেকে রিচার্জ করুন জিও ২৯৯৯ টাকার প্ল্যান। আর পেয়ে যান Ajio, Netmeds সহ বিভিন্ন কার্যকরী অ্যাপগুলির নিত্য নতুন কুপন (Jio Free Internet Code)।এই রিচার্জ করলে পাবেন ixigo, ajio ও netmeds এর প্রত্যেকটি থেকে ৭৫০ টাকার কুপন । এই কুপনগুলি গ্রাহকের myjio অ্যাপটিতে রিচার্জের মাত্র ৭২ ঘণ্টার মধ্যে ক্রেডিট হয়ে যাবে।

Related Articles

Back to top button