RR vs KKR Highlights, IPL 2022: বাটলারের সেঞ্চুরি, চাহালের হ্যাটট্রিকে ঘুরল ম্যাচ, উমেশের লড়াইয়েও শেষরক্ষা হল না KKR এর

RR vs KKR Highlights, IPL 2022

নিউজ ডেস্কঃ RR vs KKR Highlights সোমবারের হাড্ডাহাড্ডি ম্যাচে ৭ রানে হারলো কেকেআর। প্রথমে জশ বাটলারের বিস্ফোরক শতরান এবং এরপর যুজবেন্দ্র চাহালের দুরন্ত মেজাজে হ্যাটট্রিক। কলকাতা নাইট রাইডার্স এই দুই তারকার জোড়া ধাক্কা সামলাতে ব্যর্থ। ফলে রুদ্ধশ্বাস ম্যাচে নাইটদের বিরুদ্ধে সাত রানে জয় পেল রাজস্থান রয়্যালস। আর এই জয়ের ফলে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এল সঞ্জু স্যামসনের দল। অন্যদিকে ৬ নম্বরেই রয়ে গেল কেকেআর। ২১৮ রান তাড়া করতে নেমে শুরুতেই রান আউট হয়ে যান সুনীল নারিন।

Advertisement

এরপর দ্বিতীয় উইকেটে অ্যারন ফিঞ্চ ও শ্রেয়স আইয়ার ১০৭ রান যোগ করেন।ফিঞ্চ ২৮ বলে ৫৮ রানে প্রসিদ্ধ কৃষ্ণার বলে আউট হন। তবে হাল ছাড়েননি শ্রেয়স। তিনি বিপক্ষের শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে একা লড়ে গেলেন। কিন্তু এতে লাভ হল না। কারণ চাহাল ও রবিচন্দ্রন অশ্বিনের দাপটে নাইটদের মিডল অর্ডারে ধস নামে। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে চাহালের সেই ১৭ তমই ওভার ম্যাচ ঘুরিয়ে দেয়। প্রথম বলেই বেঙ্কটেশকে আউট করেন চাহাল। ক্রিজ থেকে বেরিয়ে এসে বড় শট মারতে যান বেঙ্কটেশ। কিন্তু ব্যাটে ঠেকেনি বল।সহজ স্টাম্পিং করেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন।

[web_stories title=”true” excerpt=”false” author=”false” date=”false” archive_link=”true” archive_link_label=”” circle_size=”150″ sharp_corners=”false” image_alignment=”left” number_of_columns=”1″ number_of_stories=”4″ order=”DESC” orderby=”post_title” view=”carousel” /]

তৃতীয় বলে এক রান নেন শেলডন জ্যাকসন ও চতুর্থ বল ওয়াইড হয়। পরের বলেই শ্রেয়সকে নিজের জালে ফাঁসিয়ে নেন চাহাল। সেখানেই কার্যত কেকেআরের কফিনে শেষ পেরেক পুঁতে দেন ভারতীয় তারকা।তবুও রানের গতি কমতে দেননি শ্রেয়স। কিন্তু নির্দিষ্ট ব্যবধানে উইকেট পড়তে থাকায় তাঁর উপরেই রান করার সব দায়িত্ব পড়ে যাচ্ছিল। চাপের মুখে বড় শট খেলতে গিয়ে ৫১ বলে ৮৫ রান করে আউট হয়ে গেলেন তিনি।

শ্রেয়স আউট হতেও জয়ের আশা শেষ হয়ে যায় কেকেআরের ১৭তম ওভারে ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স, শিবম মাড়ি ও কামিন্সের উইকেট তুলে খেলার ছবি বদলে দেন চাহাল। এরমধ্যে আবার শ্রেয়স, শিবম মাভি ও কামিন্সকে পরপর তিন বলে আউট করে হ্যাটট্রিক সারলেন এই লেগ স্পিনার। আইপিএলের ইতিহাসে ২২ তম হ্যাটট্রিকের নজির গড়লেন যুজবেন্দ্র চাহাল। সেইসঙ্গে তাঁর ওভারের কারণেই কার্যত হারা ম্যাচে জিতে যায় রাজস্থান। শেষপর্যন্ত চাহালের বোলিং ফিগার দাঁড়ায় চার ওভারে ৪০ রান দিয়ে পাঁচ উইকেট।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles