মোটরসাইকেল সাথে পেট্রোল ফ্রি! নতুন বছরের অফার।

Advertisement

মোটরসাইকেল হলো দৈনন্দিন জীবনে এমন একটি অঙ্গ যা যানবাহনের একমাত্র পথ। জাওয়া-ইয়েজডি মোটরসাইকেল কোম্পানি বছর শুরুর পূর্বে নতুন গাড়ি জন্য এক বড়ো অফার নিয়ে হাজির। যেসব প্রার্থীদের স্বপ্ন আছে মোটরসাইকেল কিনার তাদের জন্য নতুন বাইক এবং তার সঙ্গে এক মাসের পেট্রোল ফ্রি। কোম্পানির তরফে ইয়েজডি রোডস্টার অথবা জাওয়া ৪২ এই দুটি মোটরসাইকেল উপর অফার জারি করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদি কোন মোটরসাইকেল ক্রেতা এই দুটি মোটরসাইকেল মধ্যে যেকোনো একটি ক্রয় করেন তাহলে মোটরসাইকেল সাথে একমাসের পেট্রোল ফ্রিতে পাবেন, এবং এই কোম্পানির তরফে জানিয়েছে যে নির্দিষ্ট সময়ের মধ্যে গাড়ি কিনলে গাড়ির উপর ৩০ হাজার টাকা ছাড় পাবেন। এই ইয়েজডি রোডস্টার অথবা জাওয়া ৪২ এই মোটরসাইকেল দুটি দাম কত? মোটরসাইকেল কেনার সুবিধা? এই মোটরসাইকেল কোথা থেকে কিনতে হবে? কিভাবে এক মাস পেট্রোল ফ্রি অফারের যোগ্য হবেন? মোটরসাইকেলের সাথে মাসিক কত লিটার তেল পাবেন? ইত্যাদি যাবতীয় তথ্য নিয়ে আজকের প্রতিবেদন।

আরও পড়ুন – LPG KYC online – গ্যাসের eKYC করতে আর অফিসে যেতে হবে না। বাড়িতে বসেই eKYC করুন এই ভাবে।

Advertisement

অফারের সময়সীমা : এই অফারটি ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত থাকবে। এই নির্দিষ্ট সময় সীমার মধ্যে যদি কোন ক্রেতা এই দুটি মোটরসাইকেল ক্রয় করেন তাহলে এক মাসের পেট্রোল ছাড়াও প্রচুর সুবিধা পাবেন।
গাড়ি কেনার সুবিধা : যদি কোন ক্রেতা ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখের আগে এই দুটি বাইক কেনে তাহলে তিনি কোম্পানির তরফে প্রচুর সুবিধা পাবেন। যেমন –

Advertisement

মোটরসাইকেল কেনার সাথে সাথে কি কি সুবিধা পাবে?

১) এই মোটরসাইকেল দুটির রাইডিং গিয়ার এবং ট্যুরিং অ্যাক্সেসরিজের উপর ৫০% ডিসকাউন্ট পাবেন।
২) কোন কারণেই ক্রেতা যদি বাইক এক্সচেঞ্জর প্রয়োজন হয় তাহলে কোম্পানি থেকে এক্সচেঞ্জ বাইক দরুন ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন।
৩) এই দুটি বাইক কিনলে বিনামূল্যে চার বছর অথবা 50,000 কিলোমিটার ওয়ারেন্টি পাবেন। অর্থাৎ কোন কারনে বাইকের কোন প্রবলেম দেখা দিলে চার বছর মোটরসাইকেল মেরামতের ছাড় পাবেন।
গাড়ির ফেসিলিটি ও আরো বিস্তারিত জানতে এবং এই দুটি মোটরসাইকেল ক্রয়ের জন্য আপনার নিকটবর্তী কোন মোটরসাইকেল শোরুমের সঙ্গে যোগাযোগ করুন।

আরও পড়ুন – Swami Vivekanand Yuva Sashaktikaran : রাজ্য সরকার বিনামূল্যে স্মার্টফোন দেবে !কিভাবে আবেদন করবেন জানুন।

Advertisement
JoinJoin