Tecno Spark Go 2024 – টেকনো ভারতে নিয়ে এলো মাত্র ৬,৬৯৯ টাকায় স্মার্টফোন।

Advertisement

টেকনো ভারতে তাদের স্পার্ক সিরিজে সস্তা স্মার্টফোন Tecno Spark Go 2024 লঞ্চের জন্য প্রস্তত। কোম্পানির পক্ষ থেকে ভারতে Tecno Spark Go 2024 ফোনটির লঞ্চ ডেট পর্যন্ত ঘোষণা করে দেওয়া হয়েছে। কোম্পানির দেওয়া তথ্য অনুযায়ী এই ফোনে ডিটিএস সাপোর্টেড ডুয়েল স্পিকার পাওয়া যাবে। আমাজন লিস্টিং অনুযায়ী ভারতে Tecno Spark Go 2024 ফোনটি 8,000 টাকা রেঞ্জে লঞ্চ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সবচেয়ে বড় কথা এই সস্তা ফোনে আইফনের মতো দামী ফোনের ডায়নামিক পোর্ট ফিচার পাওয়া যাবে। এই ফিচারের মাধ্যমে ডিসপ্লে প্যানেলের ওপরে পিল শেপে কলার আইডি, চার্জিং পারসেন্ত এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য দেখা যাবে। এই ফোনে 90 হার্টস রিফ্রেশরেটযুক্ত ডিসপ্লে, 5,000mAh ব্যাটারি, অক্টাকোর প্রসেসর এবং 64GB স্টোরেজ ও 4GB RAM রয়েছে।

আরও পড়ুন – Recharge plan – এবার Vi দিচ্ছে ১০০ টাকায় পুরো ১ মাসের সেরা সুযোগ, জানুন বিস্তারিত।

Advertisement

কিছু দিন আগে টেকনো মালয়েশিয়া এবং ফিলিপিন্সে Tecno Spark Go 2024 ফোন লঞ্চ করেছিল। ভারতে এই ফোনটি গ্লোবাল ভেরিয়েন্টের মতোই স্পেসিফিকেশন সহ লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। নিচে Tecno Spark Go 2024 ফোনের গ্লোবাল মডেলের স্পেসিফিকেশন সম্পর্কে জানানো হল।

Advertisement

Tecno Spark Go স্পেসিফিকেশন

ডিসপ্লে – 90Hz রিফ্রেশরেটযুক্ত 6.6 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে রয়েছে। প্রসেসর – কোম্পানি থেকে এই ফোনে Unisoc T606 অক্টাকোর প্রসেসর যোগ করা হয়েছে। স্টোরেজ – amazon এই ফোনটি 64 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং Virtual RAM + Physical RAM সহ 6GB RAM সহ লিস্টেড করা হয়েছে।

ব্যাটারি – পাওয়ার ব্যাকআপের জন্য এতে 10W চার্জিং সাপোর্টেড 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে চার্জিঙের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে। ক্যামেরা – ফোনটির ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ 13MP প্রাইমারি ক্যামেরা এবং সেকেন্ডারি AI লেন্স রয়েছে। একইভাবে সেলফি এবং ভিডিও কলের জন্য এতে 8MP ফ্রন্ট ক্যামেরা যোগ করা হয়েছে।

ওএস – ফোনটি অ্যান্ড্রয়েড 13 গো এডিশনে কাজ করে। তাছাড়াও এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্টেরিও স্পিকার, 4জি, ওয়াইফাই, ব্লুটুথ v5.0, জিপিএস, ওটিজি এবং এফএম রেডিওর মতো প্রয়োজনীয় ফিচার রয়েছে। কালার অপশন – আমাজনে এই ফোনটি মিস্ট্রি হোয়াইট এবং গ্র্যাভিটি ব্ল্যাক কালারে লিস্টেড করা হয়েছে।

আরও পড়ুন – LPG Gas Cylinder – মুখ্যমন্ত্রীর বড়ো ঘোষণা এবার ফ্রীতে পাবেন গ্যাস সিলিন্ডার, কি ভাবে জানুন।

Advertisement
JoinJoin