নিউজ

OMG ! অন্তঃসত্ত্বা স্ত্রীকে তাঁর স্বামী প্রশ্ন করেন, ‘তোমার সন্তানের বাবা কি আমি?’

woman tested positive pregnancy announcement went wrong husband question is very socking

যে কোনও পুরুষের কাছেই স্ত্রী’র অন্তঃসত্ত্বা হওয়ার খবর একটা বিশেষ মুহূর্ত।বিবাহের পর এই সুখবরের জন্য সবাই অপেক্ষায় থাকেন।কিন্তু এই সুখবর যদি কোনও পুরুষের থেকে লুকিয়ে রাখা হয়,তাহলে তাঁর মনের অবস্থা কী হতে পারে? নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন।এক্ষেত্রেও তেমনটাই হয়েছে।এক মহিলা স্বামীর জন্মদিনে তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা দেওয়ার পরিকল্পনা করেন। কিন্তু তাঁর এই পরিকল্পনাতেই বিপদ ঘটল।

বাড়িতে প্রেগনেনসি টেস্ট করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে জানতে পারেন এক মহিলা।কিন্তু এই বিষয়ে সে তার স্বামীকে কিছু জানায়নি।কারন যুবকের জন্মদিনে খুশির খবরটা দিতে চেয়েছিলেন তিনি।কিন্তু প্রেগনেনসি টেস্ট করে সেই কিটটা রান্নাঘরের ডাস্টবিনে ফেলে দিয়েছিলেন মহিলা। সেই টেস্ট কিট দেখতে পান তাঁর স্বামী এবং সে বুঝতে পারেন স্ত্রী অন্তঃসত্ত্বা।কিন্তু তিনিও স্ত্রী’কে এবিষয়ে কিছু জানাননি।এরপর একদিন স্বামীর সঙ্গে শপিং মলে যান মহিলা।

আরও পড়ুন :  Bank holidays 2022 June: জুন মাসে ৮ দিন বন্ধ ব্যাঙ্ক, কোন কোন দিন বন্ধ থাকছে ব্যাঙ্ক? জেনে নিন বিস্তারিত

শপিং মলে গিয়ে হঠাৎ করেই কান্নায় ভেঙে পড়েন ওই যুবক এবং কাঁদতে কাঁদতে তিনি বাথরুমে ঢুকে যান।এরপর স্বামীর মুখ থেকে যে প্রশ্ন শোনেন, তাতে স্তম্ভিত হয়ে যান মহিলা। তাঁর স্বামী প্রশ্ন করেন, ‘তোমার সন্তানের বাবা কি আমি?এরপর মহিলা তাঁর সমস্ত প্ল্যানিং এর কথা খুলে বলেন যুবককে।তিনি জানান ২ এপ্রিল অন্তঃসত্ত্বা হওয়ার খবর পান।আর ২৫ এপ্রিল যুবকের জন্মদিন ছিল।তাই সেই দিন স্বামীকে খুশির খবরটা দিতে চেয়েছিলেন।এই কারনেই মহিলা খুশির খবরটা চেপে রেখে ছিলেন।

Related Articles

Back to top button