এয়ারপোর্টে কর্মী নিয়োগ, বেতন ২৭০০০/- টাকা। আবেদনের শেষ তারিখ ১৫/০১/২০২৪

Advertisement

Airport Recruitment : রাজ্যে সকল চাকরির প্রার্থীদের জন্য বিশেষ সুখবর। আপনি কি AIRPORT এ চাকরি করতে ইচ্ছুক? আপনি কি বিগত কয়েক বছর থেকে ভালো চাকরি খোঁজে রয়েছেন ? তবে জেনে নিন AIRPORT দপ্তরে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করেছে। কারন এআই ইঞ্জিনি়ারিং সার্ভিসেস লিমিটেড (ALESL ) রাজ্যে আবার বিভিন্ন বিভাগের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভারতের বিভিন্ন প্রান্ত কিংবা রাজ্যের যে কোনো প্রান্ত বা জেলা থেকে চাকরি প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

SALT ইন্ডিয়াতে প্রশিক্ষণের মাধ্যমে চাকরির সুযোগ। বিজ্ঞপ্তি নং AIESL/HR-HQ/ 2023/3975 অনুসারে এই নিয়োগ হতে চলেছে। মোট শূন্যপদ ২০৯ টি, এবং পশ্চিমবঙ্গে ১২ টি পদে এই নিয়োগ হবে। কারা আবেদন করতে পারবেন? কি ভাবে আবেদন করবেন চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্রতিবেদনে।

Advertisement

Airport Recruitment Notification 2023

পদের নাম : এআই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড এর তরফ থেকে ASSISTANT SUPERVISOR পদে কর্মী নিয়োগ করা হয়েছে।
শিক্ষাগত যোগ্যতা : যারা যারা এই পদে আবেদন করতে ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে এই পদে আবেদন করার জন্য অবশ্যই সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পূর্ণ এবং কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার কোর্স সম্পূর্ণ সার্টিফিকেট থাকতে হবে তবে সেই চাকরিপ্রার্থী এই পদে আবেদনযোগ্য।

আরও পড়ুন – Flipkart careers : ফ্লিপকার্টে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ চলছে, কোথায় আবেদন করবেন জানুন।

বয়সের সীমা ও মাসিক বেতন

বয়সের সীমা : আবেদন করিদের ক্ষেত্রে বলা হয়েছে ২০২৪ সালের ১ জানুয়ারি সাধারণ জাতিভুক্ত অর্থাৎ GENAERAL প্রার্থীদের বয়স ৩৫ বছর, ওবিসি জাতিভুক্ত অর্থাৎ OBC প্রার্থীদের বয়স ৩৮ বছর, তপশিলি জাতিভুক্ত অর্থাৎ SC প্রার্থীদের বয়স ৪০ বছর হতে হবে।
মাসিক বেতন : আবেদনকরীদের জন্য বলা হচ্ছে এই চাকরির মাসিক বেতন সরকারি নিয়ম অনুযায়ী ২৭০০০ টাকা থেকে শুরু হবে। পরে আস্তে আস্তে বাড়বে।

আবেদনের প্রক্রিয়া ও নিয়োগ পদ্ধতি

যারা যারা এই পদে আবেদন করবেন তাদের বলা হচ্ছে আবেদন করার জন্য যথাযথ তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে। অফিসিয়াল নোটিফিকেশনে থেকে আবেদন পত্র পেয়ে যাবেন, নিচে তার লিঙ্ক পেয়ে যাবেন।
নিয়োগ পদ্ধতি : আবেদনকরীদের জন্য বলা হচ্ছে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যেমে নিয়োগ করা হবে ।
আবেদন ফি : আবেদন করার জন্য প্রয়োজন ১০০০/- টাকা এবং সেই টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা করতে হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ লিঙ্ক ও তারিখ

অফিশিয়াল ওয়েবসাইটwww.aiesl.in
অফিশিয়াল বিজ্ঞপ্তিPDF Notification – 1
অ্যাপ্লিকেশন ফর্মApply Here
আবেদনের শেষ তারিখ১৫/০১/২০২৪

আরও পড়ুন – Railway Job – মাধ্যমিক পাশে দক্ষিণপূর্ব রেলে গ্রুপ সি ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ, বিস্তারিত তথ্য জানুন।

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin