Bandhan Bank careers – উচ্চমাধ্যমিক পাশে শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ!

Advertisement

Bandhan Bank careers – বন্ধন ব্যাংকে কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই প্রচুর পরিমানে কর্মী নিয়োগ (Bandhan Bank Job)। ‌যেসব প্রার্থী ব্যাংকের চাকরি আশায় আছেন তাদের জন্য খুবই সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে ছেলে অথবা মেয়ে যেকোনো প্রার্থী এই পদগুলিতে আবেদন করতে পারবেন। শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাস করা থাকলে সহজেই এই পদগুলিতে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

অনেক চাকরীরপ্রার্থীর বন্ধন ব্যাংকের চাকরীর খোঁজ করেন, তাদের জন্য এটা একটা বিরাট সুখবর। বন্ধন ব্যাংকে মোট ৭০ শূন্যপদে কর্মী নিয়োগ (Bandhan Bank careers) হবে। এই পদগুলিতে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা,বয়স, বেতন, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া (Bandhan Bank careers) সম্পর্কে বিস্তারিত জানতে আজকের এই প্রতিবেদন। আসুন বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Advertisement

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা (Bandhan Bank)

এই বন্ধন ব্যাংকে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নির্দিষ্ট নাম্বার পেয়ে উচ্চমাধ্যমিক পাস করতে হবে ও প্রার্থীকে কম্পিউটার সম্বন্ধে জ্ঞান থাকা বাধ্যতামূলক। উচ্চ মাধ্যমিক পাস যেকোন প্রার্থী এই পদের জন্য আবেদন করতে পারবেন।
এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীর বয়স 18 থেকে 32 বছরের মধ্যে হতে হবে।

আরও পড়ুন – TET Admit Card Download – খুব সহজে মোবাইল দিয়ে ডাউনলোড করুন প্রাইমারি টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড।

শূন্যপদ ও পদের নাম

এই বন্ধন ব্যাংকে মোট সাতটি পদে কর্মী নিয়োগ হবে।
১) Cash Officer
২) Business development executive
৩) Relationship Manager
৪) Branch executive
৫) Kyc verification officer
৬) Loan department
৭) Documents collection officer
উপরিক্ত এই সাতটি পদে মোট ৭০ টি শূন্যপদ রয়েছে।

বেতন – প্রতিটি পদের জন্য নিযুক্ত প্রার্থীর বেতন আলাদা। এই পদগুলিতে নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন 16000 টাকা থেকে 20600 টাকার মধ্যে দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

এই পদগুলিতে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে অনলাইন মাধ্যম ব্যবহার করতে হবে। প্রার্থী অনলাইনে মাধ্যমে আবেদন করতে চাইলে প্রার্থীকে প্রথমে আবেদন করতে হলে বন্ধন ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের ক্যারিয়ার পেজে https://bandhanbank.com/careers গিয়ে আপনার CV জমা দিতে হবে।

আপনার CV তে নিজের নাম, মোবাইল নম্বর, ইমেল, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি সঠিক তথ্য দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।
আপনার CV জমা দেওয়ার পর যেসব নথিপত্র চাইবে যেমন মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ পত্র, কাস্ট সার্টিফিকেট যদি থাকে, পাসপোর্ট সাইজের ফটোকপি, চাকরি প্রার্থী নিজস্ব সিগনেচার আধার কার্ড অথবা ভোটার কার্ড ইত্যাদি ডকুমেন্টস সঠিকভাবে আপলোড করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

এই পদগুলিতে কোন লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীকে যাচাই করা হবে।
আমরা কোনরকম জব সংস্থার সাথে যুক্ত নয় ও  আমরা কোন জব প্রদানকারী সংস্থা নই। এই জব পেতে আপনাকে অফিসে ওয়েবসাইটেই শুধু মাত্র যোগাযোগ করতে হবে।

আরও পড়ুন – কলকাতা পুরসভায় বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করবে! এই নিয়োগের বিস্তারিত জেনে নিন।

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin