Bandhan Bank Recruitment: বন্ধন ব্যাংকে হাজার হাজার শূন্যপদে কর্মী নিয়োগ। প্রতিমাসে বেতন ১৯৫০০ টাকা

Advertisement

Bandhan Bank Recruitment: চাকরিপ্রার্থী তরুণ-তরুণীদের জন্য খুশির খবর। চলতি বছরের শুরুতেই নতুন করে নিয়োগ প্রক্রিয়া শুরু করলো বন্ধন ব্যাংক। প্রায় দশ হাজারেরও বেশি শূন্যপদে নিয়োগ করা হবে প্রার্থীদের। বিভিন্ন পদে চলছে এই নিয়োগ প্রক্রিয়া। আবেদন জানাতে পারবেন পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই। আবেদন জানানো যাবে অনলাইন মারফত। রাজ্য জুড়ে বিভিন্ন জেলার চাকরিপ্রার্থী তরুণ-তরুণীরা এই নতুন নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে পারবেন। তবে আবেদন জানানোর জন্য বেশ কিছু শর্ত রাখা হয়েছে। আবেদনপত্র জমা করার আগে তাই সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bandhan Bank Recruitment for freshers

Advertisement No.Bandhan Bank career Page দেখুন
নিয়োগকারী সংস্থাBandhan Bank
পদের নামনিচে দেওয়া আছে দেখুন
মোট শূন্যপদofficial Notification দেখুন
আবেদন শেষ তারিখ———-
Advertisement

সারা দেশ জুড়ে একাধিক নতুন ব্রাঞ্চ খুলেছে বন্ধন ব্যাংক (Bandhan Bank)। পশ্চিমবঙ্গে প্রচুর ব্রাঞ্চ খুলেছে এই ব্যাঙ্কিং সংস্থা। এই ব্রাঞ্চের বিভিন্ন পদে চলছে নিয়োগ। নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি (Bandhan Bank Recruitment Notification) থেকে জানা যাচ্ছে, বন্ধন ব্যাংকের ব্যাংকিং ইউনিট-এ মূলত RO (রিলেশনশিপ অফিসার) এবং RO-SS (রিলেশনশিপ অফিসার-সুপার সার্ভার) এই পদে কর্মী নিয়োগ চলছে। এছাড়া বন্ধন জেনারেল ব্যাঙ্কে যে যে পদে কর্মী নিয়োগ হচ্ছে সেগুলি হল- আইটি, আইনি/ভিজিল্যান্স, মার্কেটিং, মাইক্রো ব্যাংকিং, এসএমই এবং এমএসএমই ব্যাঙ্কিং ট্রেড ফাইন্যান্স, কোষাগার, পাইকারী ব্যাংকিং, ডিজিটাল ব্যাংকিং, অর্থ ও হিসাব, হাউজিং ফাইন্যান্স, মানব সম্পদ ও অন্যান্য। পদগুলিতে কিভাবে আবেদন জানাবেন? তা সম্পূর্ণ প্রতিবেদন পড়ে জেনে নিন।

Advertisement

মাসিক বেতন- অফিসিয়াল নোটিফিকেশন থেকে জানা যাচ্ছে, বন্ধন ব্যাংকের কর্মী পদে নিয়োগ পাওয়া প্রার্থীদের মাসিক পারিশ্রমিক হবে যথেষ্ট ভালো। নিযুক্তদের প্রতিমাসে বেতন দেওয়া হবে ১৪৫০০ টাকা থেকে ১৯৫০০ টাকা পর্যন্ত।

বন্ধন ব্যাংকে চাকরির আবেদন পদ্ধতি

এর আগে বন্ধন ব্যাঙ্কে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ হয়েছে। ফের নতুন একটি নিয়োগ প্রক্রিয়ার দ্বারা প্রচুর শূন্যপদ পূরণের ব্যবস্থা চলছে। আগ্রহীরা এখানে চাকরি পেতে চাইলে অনলাইনে অথবা অফলাইনের মাধ্যমে আবেদন জানাবেন। অনলাইন অ্যাপ্লিকেশন জমা করতে হলে বন্ধন ব্যাংক ‘ক্যারিয়ার’ (Bandhan Bank career) লিখে গুগল সার্চ করে নিজের মোবাইল বা ল্যাপটপ দিয়েই আবেদন জানাতে পারবেন।

Bandhan bank job apply Offline

বন্ধন ব্যাংক ‘ক্যারিয়ার’ (Bandhan Bank career) পেজে পদের নাম ও কোন পদে আবেদন চলছে সেটি জেনে তাঁরপর আবেদন করুন। অফলাইনে আবেদন জানাতে হলে নিজের একটি বায়োডেটা বানাবেন। তার সঙ্গে নিজের যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টগুলি একজোট করবেন। তারপর বন্ধন ব্যাংকের ডিভিশন অফিসে গিয়ে আপনার বায়োডেটা-সহ সমস্ত ডকুমেন্টস জমা দিয়ে আসবেন। আপনি যদি নির্বাচিত হন তবে ব্যাঙ্কের তরফে আপনাকে ইন্টারভিউ ও ট্রেনিংয়ের জন্য ডাকা হবে।

নিয়োগ প্রক্রিয়া (Bandhan bank Recruitment selection process)

প্রথমে আপনার আবেদন পত্রটি ব্যাঙ্কের তরফে খতিয়ে দেখা হবে। তারপর আপনাকে ইন্টারভিউর জন্য ডাকা হবে। আপনি যদি দুই ধাপে নির্বাচিত হন, তবে আপনাকে ব্যাঙ্কের উদ্যোগে ট্রেনিং দেওয়া হবে। ট্রেনিংয়ে নির্বাচিত হলে প্রার্থীকে ব্যাঙ্কের নির্দিষ্ট পদে নিয়োগ দেওয়া হবে। স্থায়ীভাবে এখানে চাকরি করতে পারবেন নিযুক্ত প্রার্থী।

আবেদনের সময়সীমা

বর্তমানে বন্ধন ব্যাংকের চলতি নিয়োগ প্রক্রিয়ার আবেদন গ্রহণ চলছে। আগ্রহীরা এখানে আবেদন জানাতে চাইলে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন। সেখান থেকেই আবেদনের সময়সীমা সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পারবেন।

গুরুত্বপূর্ন লিঙ্ক (Bandhan bank Recruitment 2024)

Official WebsiteClick
Bandhan Bank career PageClick
আরও চাকরির খবরClick
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin