আকর্ষণীয় BSNL Recharge Plan! প্রতিদিন ২ GB ডেটার সাথে আর কি কি সুবিধা থাকছে দেখে নিন।

Advertisement

BSNL Recharge Plan – ভারতে জিও আসতে না আসতে দিন দিন মোবাইল সিম জগতে এক আলোড়ন ফেলে দিয়েছে। জিও যখন তাদের 4 জি নিয়ে এসেছি সাথে সাথে অন্যান্য কোম্পানি এয়ারটেল, ভোডাফোন তাদের  4 জি পরিষেবার শুরু করেছে। প্রতিবছরের ১০%-১৫% করে রিচার্জ প্ল্যানের দাম প্রতিটি কোম্পানি বাড়িয়েছে। শুধুমাত্র BSNL তাদের রিচার্জ প্ল্যানের দাম পরিবর্তন না করে মানুষের সুবিধার্থে বিভিন্ন রিচার্জ প্লান নিয়ে এসেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

সরকারী টেলিকম সংস্থা BSNL এর একের পর এক বাজেট প্ল্যান প্রকাশ করেই চলছে। সস্তা সাশ্রয়ী রিচার্জ প্ল্যানের জন্য আজ লক্ষ লক্ষ মানুষ এই কোম্পানির দিকে ঝুঁকছে। আপনি যদি BSNL এর গ্রাহক হোন তবে আপনার জন্য রইলো আজকের এই প্রতিবেদন। এই প্রতিবেদনে এমন কিছু বিএসএনএল রিচার্জ প্লান (BSNL Recharge Plan) বলবো যেগুলো আপনি হয়তো আগে শোনেননি বা জানেন না।

Advertisement

আরও পড়ুন – SBI Special Course – সুযোগ দিচ্ছে SBI, ঘরে বসে Mobile -এ অনলাইনে এই কোর্স কমপ্লিট করে ব্যাঙ্কে চাকরি পেতে পারেন।

BSNL Recharge Plan Rs-249

45দিনের দেয়া এই প্ল্যানে থাকছে ফ্রী কলিং, হাই স্পীড ডেটা সহ আরো অন্যান্য অনেক সুবিধা দেওয়া হচ্ছে।ভারতে টেলিকম সংস্থাগুলো টিকে থাকতে প্রতিটি কোম্পানি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান প্রকাশ করে তাক লাগিয়ে দিচ্ছে। BSNL এর 249 টাকার রিচার্জ প্ল্যানে থাকছে প্রতিদিন 2GB ডেটা ব্যবহারের সুবিধা। ডেটা শেষ হলে স্পীড কমে 40 কেবিপীএস হবে। এছাড়া থাকছে আনলিমিটেড কল সহ 100 এসএমএস এর সুবিধা।

BSNL Recharge Plan Rs197

BSNL Recharge Plan -এর মধ্যেই এটি একটি অন্যতম রিচার্জ প্লান। মাত্র ১৯৭ রিচার্জে 70 দিনের এই প্ল্যানে আলোচিত দুটি পরিকল্পনা হয়তো সব জায়গায় এই সুবিধে পাওয়া যাবে না। আনলিমিটেড কথা বলা সহ 2GB ডেটা ব্যাবহারের সুবিধা। ডেটা শেষ হলে স্পীড কমিয়ে 40 কেবিপিএস করে দেওয়া হবে এছাড়া থাকছে 100 এসএমএসের বাড়তি সুবিধা।

আরও পড়ুন – DA Hike – DA নিয়ে বড়সড় সিদ্ধান্ত শোনালো সরকার। কর্মচারীদের বাড়তে চলেছে ডিএ!

Advertisement
JoinJoin