টেকনোলজি

BSNL offer: মাত্র ২০০ টাকায় ৩ মাস ভ্যালিডিটি রোজ ২ জিবি করে ডেটা

তবে এই বিষয়ে বেসরকারি টেলিকম কোম্পানির চেয়ে বেশি সুবিধা (BSNL offer) দিচ্ছে সরকারি টেলিকম কোম্পানি BSNL।

BSNL offer: ২০২১ সালের শেষের দিকে ভারতের Jio, Airtel, VI সহ অন্যান্য সুপরিচিত টেলিকম সংস্থাগুলি নিজেদের রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছিল। এই মূল্যবৃদ্ধির কারণে অনেক গ্রাহকই এই টেলিকম কোম্পানিগুলির থেকে মুখ ফিরিয়েছে। সমস্ত টেলিকম কোম্পানী তাদের প্ল্যানের দাম এতো পরিমান বাড়িয়ে চলেছে যে সাধারণ মানুষের কাছে আর সম্ভবপর হয়ে উঠছে না। তবে এই বিষয়ে বেসরকারি টেলিকম কোম্পানির চেয়ে বেশি সুবিধা (BSNL offer) দিচ্ছে সরকারি টেলিকম কোম্পানি BSNL।

BSNL এর একাধিক নতুন প্ল্যান মার্কেটের বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে জোরদার টেক্কা দেওয়ার চেষ্টা করছে।গ্রাহকদের মন পেতে BSNL বাজারে সস্তায় বিভিন্ন সুবিধা সহ বিভিন্ন রিচার্জ প্যাক এবং অফার লঞ্চ করছে । আর এই প্ল্যানগুলোতে গ্রাহকরা পেয়ে যান আনলিমিটেড কলিংয়ের সুবিধা সহ দৈনিক ডেটা (BSNL offer) এবং এসএমএস এর সুবিধা তাও এত স্বল্পমূল্যে যে তা সম্পূর্ণভাবে গ্রাহকদের চিন্তার বাইরে।

আরও পড়ুন :  অবশেষে বন্ধ হতে চলেছে করোনা সতর্কতার কলার টিউন

সমস্ত বেসরকারি টেলিকম কোম্পানিকে টেক্কা দিতে BSNL একের পর এক রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plan) এনে সকলকে বাজিমাত করছে। এই সরকারি টেলিকম কোম্পানি প্রতিবারই তাদের রিচার্জ প্ল্যান গুলিতে বেসরকারি Jio, Airtel বা Vi এর চেয়ে কম দামে বেশি সুবিধা দিয়ে থাকে। এই সরকারি টেলিকম কোম্পানি বর্তমানে একের পর এক দুর্দান্ত (BSNL offer) অফার দিয়ে ব্যবহারকারীর সংখ্যা বাড়ানোর চেষ্টা করছে।

ফের BSNL এর গ্রাহকদের জন্য এক দারুন সুখবর রয়েছে। বর্তমানে ভারতের বিভিন্ন টেলিকম কোম্পানগুলির সাথে ফের নতুন করে প্রতিযোগিতায় নেমেছে ভারতের রাষ্ট্রায়ত্ত্ব টেলিকম সংস্থা BSNL। প্রতিযোগিতাদের টেক্কা দিতে BSNL নতুন এক বাম্পার অফার নিয়ে হাজির হয়েছে।BSNL এর এই অফারে আপনারা দৈনিক ২ জিবি ডেটা পেয়ে যাবেন। আর এর জন্য আপনাকে প্রতিদিন মাত্র ২ টাকা খরচ করতে হবে। চলুন তবে BSNL এর এই রিচার্জ প্যাকটি সম্পর্কে বিস্তারিত (BSNL offer) জেনে নেওয়া যাক।

BSNL এর ১৯৭ টাকার রিচার্জ প্ল্যান:-

BSNL এর এই প্ল্যানটিতে গ্রাহকরা ১০০ দিনের বৈধতা পেয়ে যাবেন। এর সাথে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা তাও মাত্র ১৯৭ টাকার বিনিময়ে। এর পাশাপাশি গ্রাহকরা পেয়ে যেতে চলেছেন দৈনিক ২ জিবি ডেটা এবং ১০০ টি এসএমএসের সুবিধা। টাকা এবং বৈধতার হিসেব অনুসারে এই ২ জিবি ডেটার জন্য আপনাকে প্রতিদিন ২ টাকার চেয়েও কম অংকের টাকা খরচ করতে হবে।

সুতরাং যারা কম টাকার বিনিময়ে অধিক বৈধতা এবং সুবিধা দুটিই পেতে চান তারা নিঃসন্দেহে BSNL এর এই ভাউচারটি রিচার্জ করতে পারেন। আপনিও BSNL এর একজন গ্রাহক কি? তবে আপনার জন্য এটি দারুণ এক সুখবর। তাই আর দেরি না করে এক্ষুনি রিচার্জ করে ফেলুন।

Related Articles

Back to top button