Data Entry Jobs: ডাটা এন্ট্রি অপেটর সহ বিভিন্ন পদে ডিএম ও কালেক্টর অফিসে কর্মী নিয়োগ। জানুন আবেদন পদ্ধতি।

Advertisement

Data Entry Jobs: পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীর জন্য ভালো খবর। ডিএম ও কালেক্টর অফিসের তরফ থেকে নতুন করে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যার বিজ্ঞপ্তি নং Employment No.-1840/DM/SW/UD/Recruitment/2023 । ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে এখানে আবেদন জানাতে পারবেন। ডাটা এন্ট্রি অপেটর (Data Entry jobs) সহ বিভিন্ন ধরনের পোস্টে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, আবেদন পদ্ধতি সম্পূর্ণ তথ্য নিচে দেখিয়ে দেওয়া হয়েছে এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Data Entry jobs in West Bengal

Advertisement

পদের নাম : Assistant Cum Data Entry Operator পদে নতুন কর্মী নিয়োগ করা হচ্ছে।
বেতন সীমা : আবেদন করার পরে প্রার্থী চাকরি হলে প্রতি মাসে পারিশ্রমিক হিসেবে ১৩,২৪০/- টাকা বেতন দেওয়া হবে। আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করুন।
বয়স সীমা : ডাটা এন্ট্রি পদে আবেদন করার জন্য প্রার্থী বয়স হতে হবে ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে চাকরি প্রার্থীদের বয়স লাগবে তাহলে আবেদনযোগ্য।

Advertisement

আরও পড়ুন – National Insurance Recruitment: ২৭৪ টি শূন্যপদে পশ্চিমবঙ্গে ন্যাশনাল ইনসিওরেন্স কোম্পানিতে বিভিন্ন পদে কর্মী নিয়োগ।

শিক্ষাগত যোগ্যতাআবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা : ডাটা এন্ট্রি পদে আবেদন করার জন্য যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে চাকরিপ্রার্থীদের। এছাড়াও কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই সরাসরি আবেদন করতে পারবে।
আবেদন পদ্ধতি : ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। প্রথমে রেজিস্টার করার পরে বাকি সমস্ত ফর্ম সঠিকভাবে পূরণ করে যাচাই করে সাবমিট করবেন।

আবেদন করার সময় জরুরি ডকুমেন্টসমূহ

১) পাসপোর্ট সাইজের রঙিন ছবি স্ক্যান করে রাখতে হবে।
২) বয়সের প্রমাণপত্র বা মাধ্যমিকের এডমিট কার্ড সাথে রাখতে হবে।
৩) শিক্ষাগত যোগ্যতার জরুরি ডকুমেন্ট সমূহ সাথে রাখতে হবে।
৪) এরপর পরিচয় পত্র হিসাবে আধার কিংবা ভোটার কার্ড সাথে রাখতে হবে।
৫) যদি আপনি বিভিন্ন সংরক্ষিত জাতি থেকে হয়ে থাকেন তাহলে তার সার্টিফিকেট সাথে রাখতে হবে।
৬) এরপর অন্যান্য জরুরি ডকুমেন্টস যদি আপনার থাকে তাহলে উল্লেখ করতে পারেন।
এছাড়াও আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে হলে অবশ্যই আমাদের সঙ্গে জুড়ে থাকবেন।

আরও পড়ুন – শিক্ষা দপ্তরের Lower Division ক্লার্ক পদে কর্মী নিয়োগ, উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায়।

নির্বাচন প্রক্রিয়া: এখানে আবেদনকারী প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। এরপরে কম্পিউটার পরীক্ষা ও ব্যাক্তিত্ব যাচাই করে প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

ফর্ম ফিলাপ শেষ তারিখ : ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন চলবে ২২ শে জানুয়ারি ২০২৪ পর্যন্ত খুব সহজে অনলাইনে আবেদন করতে পারবে।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ২২-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
আবেদনের লিঙ্কClick Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.uttardinajpur.gov.in

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin