UPI Payment Cashback: UPI পেমেন্ট করলে পাবেন ৭৫০০ টাকা ক্যাশব্যাক! শুধুমাত্র এই বাঙ্কে

Advertisement

UPI Payment Cashback: দিনের পর দিন ভারতের টাকা লেনদেনের বিষয়টি ডিজিটাল হয়ে যাচ্ছে। ডিজিটাল ইন্ডিয়ার হাত ধরে প্রত্যেকেই আজকাল স্মার্টফোনের মাধ্যমে ইউপিআই অ্যাপ ব্যবহার করে পেমেন্ট করেন। ফোন পেয়ে গুগল পে টিএম এর মত অ্যাপ এখন ভারতের বাজারে বেশ নাম করেছে। ইউ পি আই হল একটি পেমেন্ট সিস্টেম, এই সিস্টেমের মাধ্যমে একটি ব্যাংক অ্যাকাউন্ট থেকে আর এক ব্যাংক একাউন্টে খুব সহজেই টাকা লেনদেন করা যায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমান সময়ে বহু ব্যাংক এই ইউপিআই আইডি ব্যবহারের উপর ক্যাশব্যাক পাওয়ার সুবিধা দিতে চলেছে। বিস্তারিত তথ্যের জন্য আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
বর্তমান সময়ের মানুষজন এই টাকা লেনদেনের জন্য ব্যাংকের লাইনে দাঁড়াতে পছন্দ করেন না। অনলাইনের মাধ্যমে টাকা ট্রান্সফার খুব অল্প সময়ের মধ্যে হয়ে যায়। আর টাকা ট্রান্সফারের জন্য বেশিরভাগ মানুষ ইউপিআই আইডি কে বেছে নেন।

আরও পড়ুন – RBI -এর নির্দেশ, ফাঁকা হতে পারে আপনার ব্যাংক অ্যাকাউন্ট! এই অ্যাপগুলি ডিলিট করুন।

UPI Payment Cashback নতুন অফার

Advertisement

ইউপিআই আইডি ব্যবহার করার আরেকটি সুবিধা হল অনেক সময় এটির মাধ্যমে অর্থ লেনদেন করতে গিয়ে ভালো টাকা ক্যাশব্যাক পাওয়া যায়। ভারতের বেসরকারি ব্যাংকের মধ্যে অন্যতম হল ডিসিবি ব্যাংক (DCB Bank)। এই ব্যাংক সম্প্রতি একটি নিয়ম চালু করেছে, যার মাধ্যমে ভারতবর্ষের মানুষজন টাকা লেনদেন করতে গিয়ে অনেক টাকা আয়ও করতে পারবেন।

Advertisement

ডিসিবি ব্যাঙ্ক বা DCB Bank তাদের নতুন সেভিংস অ্যাকাউন্টে “হ্যাপি সেভিংস অ্যাকাউন্ট” চালু করেছে। যদি কোনো ব্যক্তি এই অ্যাকাউন্টের মাধ্যমে ইউপিআই লেনদেন করেন তবে গ্রাহকরা ৭৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। তবে এক্ষেত্রে ২৫ হাজার টাকা ন্যূনতম ব্যালেন্স ব্যাংক অ্যাকাউন্টে থাকতে হবে। প্রতি তিন মাসে একবার করে ব্যাংকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক জমা হবে।

আরও পড়ুন – Gas kyc online: রান্নার গ্যাসের বায়োমেট্রিক আপডেট নিয়ে গ্রাহকদের জন্য সুখবর।

ডিসিবি ব্যাংকের পুরনো এবং নতুন সমস্ত গ্রাহকরাই এই সুবিধাটি পেতে পারবেন। তবে নতুন গ্রাহকদের তাদের অ্যাকাউন্টটি হ্যাপি সেভিংস অ্যাকাউন্টে আপডেট করে নিতে হবে। এই পরিষেবাগুলোর পাশাপাশি ডিসিবি ব্যাংক তার গ্রাহকদের আরো যে সুবিধা গুলি দিতে চলেছে সেগুলি হল এই ব্যাংকের এটিএম থেকে আনলিমিটেড ডেবিট কার্ড লেনদেন করতে পারবে গ্রাহকরা। এর পাশাপাশি আনলিমিটেড ফ্রি সার্ভিস রয়েছে আর টিজিএস, এন ই এফ টি এবং আই এম পি এর মত এছাড়াও এই ব্যাংকটি আনলিমিটেড ডেবিট কার্ড এর লেনদেন পাবেন।

Advertisement
JoinJoin