বিনামূল্যে Jio 5G ব্যবহার করুন আনলিমিটেড ডেটার সাথে,কারা পাবেন Free Jio 5G Data দেখুন

Jio-এর 5G নেটওয়ার্ক পরিষেবা এই ব্যবহারকারীদের বিনামূল্যে দেওয়া হবে। Free Jio 5G Data

ইতিমধ্যে দেশে 5G নেটওয়ার্কের উদ্বোধন করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই এখন ফাইভ জি নিয়ে বিভিন্ন কোম্পানি তাদের অফার ঘোষণা করছে। কিন্তু ইতিমধ্যে জিও-র তরফ থেকে বলা হয়েছে জিও ফ্রি তে ফাইভ জি এটা প্রোভাইড করবে যেমনটা 4G সময় করেছিল। আপনি যদি 5G নেটওয়ার্ক এর সুবিধাগুলি পেতে চান বা 5G সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ বিবরণীটি দেখুন এবং আপনার সিমটি 5G এর ফ্রী ডেটা (Free Jio 5G Data) পাবেন কিনা সেটাও দেখুন।

রিলায়েন্স জিও তাদের 5G নেটওয়ার্ক পরিষেবা ঘোষণা করেছি ইতিমধ্যে এবং আজ থেকে ভারতে JIO 5G নেটওয়ার্ক পাওয়া যাবে। কিন্তু অনেকের মধ্যে প্রশ্ন উঠেছে যে Jio 5G প্ল্যান এর দাম কত হতে পারে ? আর এটি যদি আপনিও ভেবে থাকেন তাহলে এই খবরটি আপনার জন্য।

Advertisement

TelecomTalk তাদের রিপোর্টে Jio 5G প্লান সম্পর্কে প্রয়োজনীয় আপডেট দিয়েছে রিপোর্টে বলা হয়েছে যে জিও ফাইভ জি কোন রিচার্জ প্লান প্রকাশ করা হবে না এই মুহূর্তে। শুধুমাত্রই কিছু ইউজার কে ফ্রিতে ফাইভ-জি ডেটা ((Free Jio 5G Data)) অর্থাৎ বিটা ভার্সনে দেওয়া হবে যেখান থেকে তাদের এক্সপেরিয়েন্স জিও জানতে চাইবে। তাই আপাতত জিও তাদের ফাইভ-জি প্লানের কোনরকম পরিকল্পনা করেনি কারণ জিও বর্তমানে তাদের বিয়েটা বিটা পরীক্ষার পর্যায়ে রয়েছে

কারা বিনামূল্যে জিও ফাইভ জি (Free Jio 5G) পরিষেবা পাবেন?

Jio 5G নেটওয়ার্কের স্পিড অনুভব করতে পারবে সকলেই তাও আবার ফ্রিতে তবে এই ডেটার কোনরকম সীমা থাকবে না কারণ এটি থাকবে বিটা ট্রায়ালের পর্যায়। যেভাবে জিও তাদের 4G সুবিধা দিয়েছিল সকলকে। তবে এই সুবিধা পাবে চারটে শহর যে শহর গুলিতে জিও তাদের 5G সুবিধা লঞ্চ করেছে এই চারটি শহরের মধ্যে হলো বারানসি, দিল্লি, মুম্বাই এবং কলকাতা।

জিও প্লাটফর্ম লিমিটেড এর চেয়ারম্যান আকাশ আম্বানি ইতিমধ্যে জানিয়েছে যে এই মুহূর্তে ফাইভ জি প্লান চালু করার কোনরকম পরিকল্পনা নেই তাদের। আগে তারা ফ্রিতে ৫জি প্রোভাইড করবে এবং ইউজারদের এক্সপেরিয়েন্স ও ফিডব্যাক নিবে তারপরে ফাইভ জি প্লান প্রকাশ করা হবে। তবে ফাইভ জি প্লান খুব বেশি রাখা হবে না বলে ইতিমধ্যে জানানো হয়েছে।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles