বাড়িতে বসে Flipkart -এ Hero Vida V1 ইলেকট্রিক স্কুটার অর্ডার করুন।

Advertisement

Hero Vida V1 – বর্তমান ডিজিটাল যুগে শপিং মলে গিয়ে জামা, কাপড় বা ইলেক্ট্রনিক জিনিস কেনার চল কমছে। এখন বাড়িতে বসেই সবাই অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন। আর তাছাড়া ই- কমার্স ওয়েবসাইটগুলিতে দারুন ডিসকাউন্টও পাওয়া যায়। তাই এখন সবাই ই- কমার্সগুলির আকর্ষণীয় ডিসকাউন্টে জিনিস অর্ডার করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর তাছাড়া এখন মানুষ ব্যস্ততম সময়ের মাঝে কেনাকাটা করার জন্য বাজারে গিয়ে সময় নষ্ট করতে চায় না। এর বিকল্প পদ্ধতি হিসেবে খুব কম সময়েই যদি ঘরে বসেই যে কোন পন্য পাওয়া যায় তাহলে কি আর সময় নষ্ট করার প্রশ্নই উঠে না। ই- কমার্সগুলিতে শুধু জামা,কাপড় বা ইলেকট্রিক জিনিস পাওয়া যায় এমনটা কিন্তু নয়,ইলেকট্রিক বাইক বা স্কুটিও আপনি বাড়িতে বসেই ডেলিভারি পেয়ে যেতে পারেন।

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।
হোয়াটস্যাপ গ্রুপেযুক্ত হন
টেলিগ্রাম চ্যানেলেযুক্ত হন
Google News – এযুক্ত হন
Advertisement

আপনি ইলেকট্রিক স্কুটার কেনার চিন্তা ভাবনা করছেন কি? কিন্তু কোথা থেকে কিনবেন ভেবে পাচ্ছেন না। যদি কেনার কথা ভাবেন তাহলে চিন্তার কোন কারন নেই, কারন আপনার ই-স্কুটার কেনার কাজটা আরও সহজ করে দিয়েছে Flipkart সংস্থা। এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকেই আপনি Hero Vida V1 ইলেকট্রিক স্কুটার ক্রয় করতে পারেন। হ্যা ঠিকি শুনছেন Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারটি আপনি এখন Flipkart থেকেও ক্রয় করতে পারবেন।

Advertisement

Flipkart একটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম। তবে এই সংস্থা ডিজিটালি বিক্রিবাট্টা বাড়াতে সম্প্রতি ইলেকট্রিক স্কুটার বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার তরফ থেকেই এই ঘোষণা করা হয়েছে। তাহলে আর দেরি না করে এই Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারের কি কি স্পেসিফিকেশন রয়েছে, ফিচার কি রয়েছে, কালার কি কি আছে বিস্তারিত জেনে নিন-

Hero Vida V1-এর স্পেসিফিকেশন –
Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারটি প্লাস এবং প্রো দুটি ট্রিমে ক্রয় করা যাবে। এই দুই ট্রিমের মূল পার্থক্য হল তাদের ব্যাটারি ক্যাপাসিটি এবং রেঞ্জ। এদের মধ্যে প্লাস ট্রিমটি ছোট যাতে 3.44kWh ব্যাটারি রয়েছে। এই মডেলটি 143 কিলোমিটার রেঞ্জ দিতে পারবে। অন্য দিকে এর থেকে আর একটু উচ্চতর স্পেসিফিকেশনের প্রো ট্রিমে 3.94kWh ব্যাটারি রয়েছে। যা এক চার্জে 165 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিবে।

এছাড়াও Vida V1 ইলেকট্রিক স্কুটারের 0-40 kmph অ্যাক্সিলারেশন টাইম প্লাস ও প্রো ভ্যারিয়েন্টের ক্ষেত্রে যথাক্রমে 3.4 সেকেন্ড ও 3.2 সেকেন্ড। তবে এই দুটি ট্রিমেরই সর্বাধিক স্পিড এক-80 kmph. স্কুটারটির- ইকো, রাইড, স্পোর্ট এবং একটি কাস্টম ইউজার মোড এই চারটি রাইডিং মোড রয়েছে।

এই মুহূর্তে ভারতে খুব কমই কিছু ইলেকট্রিক স্কুটার রয়েছে, যেগুলিতে সোয়াপেবল ব্যাটারি সিস্টেম রয়েছে। তাদের মধ্যেই অন্যতম হল Vida V1 ই-স্কুটার। এই স্কুটারটি Ola S1 Pro, Ather 450X, Bajaj Chetak এবং TVS iQube-এর সঙ্গে টক্কর দিতে পারে।

কোন কোন কালার অপশন রয়েছে –
এই Vida V1 Plus মডেলটি মোট তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ম্যাট হোয়াইট, ম্যাট স্পোর্টস রেড এবং গ্লস ব্ল্যাক। অন্য দিকে তার থেকে একটু বড় Vida V1 Pro ই-স্কুটারটি ম্যাট হোয়াইট, ম্যাট স্পোর্টস রেড, গ্লস ব্ল্যাক এবং ম্যাট অ্যাবরাক্স অরেঞ্জ এই চারটি ট্রিমে পাওয়া যাবে।

Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারের দাম-
এই Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারের দাম (এক্স-শোরুম) 1.45 লাখ টাকা। তবে এই মুহূর্তে Vida V1 ইলেকট্রিক স্কুটারটি এখনও সব দেশে উপলদ্ধ নয়। এখন মাত্র তিনটি শহরে ফিজিক্যালি বিক্রি করা হবে। এই তিনটি ভারতীয় শহর হল- বেঙ্গালুরু, জয়পুর এবং দিল্লি। তবে শীঘ্রই এই ই-স্কুটারটি মহারাষ্ট্রের বাজারেও পাওয়া যাবে। তারপর ধীরে ধীরে কোচি, চেন্নাই, অহমদাবাদ, হায়দরাবাদের মতো বড় শহরগুলিতে উপলদ্ধ থাকবে।

আরও পড়ুন – Akshaya Tritiya: সামনেই অক্ষয় তৃতীয়া সোনা কেনার কথা ভাবছেন কি? কেনার আগে এই বিষয়গুলি খেয়াল রাখবেন

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।
হোয়াটস্যাপ গ্রুপেযুক্ত হন
টেলিগ্রাম চ্যানেলেযুক্ত হন
Google News – এযুক্ত হন
Advertisement