টেকনোলজি

Jio-এর সস্তায় মাত্র 395, 84 দিনের ভ্যালিডিটি সহ বেশ কিছু রিচার্জ প্ল্যানের অফার দেখে নিন

jio 395 plan with 84 days validity to compete airtel vi and bsnl

নিউজ ডেস্কঃ ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থাগুলি তাদের প্রিপেইড প্ল্যান ইউজারদের সুবিধার জন্য বিভিন্ন রিচার্জ প্ল্যান নিয়ে আসে। সব টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানগুলিকে দামি করে দিলেও, এখনও অনেক প্রিপেইড প্ল্যান আছে যা আপনাকে খুব কম খরচে দুর্দান্ত সুবিধা দিতে পারে। আপনি যদি এমন একজন ইউজার হন যার ডেটা খরচ কম কিন্তু বেশি ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলের সুবিধা নিতে চান, তবে এই খবরটি আপনার জন্য। এই প্ল্যানটি কোম্পানি বিশেষভাবে সেই সমস্ত ইউজারদের জন্য এনেছে যাদের ঘরে WIFI রয়েছে এবং যাদের ডেটার পরিবর্তে প্রয়োজন বেশি ভ্যালিডিটি।আজ কম দামে 84 দিনের ভ্যালিডিটির প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি। আসুন এই প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাকঃ-

আরও পড়ুন :  বহু প্রতীক্ষার পর অবশেষে টুইটার নিয়ে আসছে তাদের এডিট বাটন

১) JIO-এর 395 টাকার প্ল্যানঃ-

Jio-এর 395 টাকার প্ল্যানে কোম্পানি ইউজারদের 84 দিনের ভ্যালিডিটি অফার করে। এটি Jio এর সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানের একদিনের খরচ মাত্র 4.7 টাকা।এতে আনলিমিটেড কলিং, 1000/ SMS এবং 6GB ইন্টারনেট ডেটার সুবিধা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে আপনি Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud এর মতো Jio পরিষেবাগুলির অ্যাক্সেস পাবেন।

২) Airtel এর 455 টাকার রিচার্জ প্ল্যানঃ-

Airtel এর 455 টাকার প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন। এই প্ল্যানের সাথে 6GB হাই-স্পিড ডেটা, 900 SMS সহ যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়। এছাড়াও রয়েছে 30 দিনের জন্য Amazon Prime Video মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল, উইঙ্ক মিউজিক, Apollo 24/7 সার্কেলের 3 মাসের মেম্বারশিপ, Shaw Academy-র বিনামূল্যে অনলাইন কোর্স, বিনামূল্যে হ্যালো টিউনস এবং FasTag-এ থাকবে 100 টাকা ক্যাশব্যাকও।

(৩) Vi এর 459 টাকার রিচার্জ প্ল্যানঃ-

Vodafone-এর সবচেয়ে সম্ভা 84 দিনের প্ল্যান হল 459 টাকা। এই প্ল্যানে 6GB ডেটা সুবিধা 1000 SMS এবং আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে। প্ল্যানের আওতায় Vi Movies এবং TV অ্যাক্সেসও পাওয়া যায়।

Related Articles

Back to top button