Recharge Plan Offer – নয়া প্ল‍্যানে বাজার মাত করে দিয়েছে জিও, 5G ডেটা সহ আরও কত সুবিধা, দেখে নিন

Advertisement

Recharge Plan Offer – একেবারে সস্তায় দেশজুড়ে মানুষের হাতে মোবাইল হ্যান্ডসেট তুলে দেওয়া থেকে শুরু করে সস্তার রিচার্জ প্ল্যান নিয়মিত অফার (Recharge Plan Offer) করে চলেছে রিলায়েন্স জিও। আর এর ফলে অন্য সব টেলিকম কোম্পানিকে পিছনে ফেলে দিয়ে টেলিকম মার্কেটের অধিকাংশ বাজারটাই একেবারে নিজেদের দখলে নিয়ে নিয়েছে। স্মার্টফোন ব্যবহারকারীদের যদি পরিসংখ্যান একটু দেখা যায়, তাহলে দেখা যাবে, এই মুহূর্তে সবচেয়ে বেশি ইউজার বেস রয়েছে রিলায়েন্স জিওর (Prepaid Segment Highest User Base Reliance Jio) বিশেষ করে টেলিকম মার্কেটের প্রিপেইড সেগমেন্টে রিলায়েন্স জিও একেবারে বাজার মাত করে দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

আর মোবাইল ইউজাররা সব সময়ই নজরে রাখেন, কোন কোম্পানি, কত সস্তায়, বেশি পরিমাণে ইন্টারনেট ডেটা সহ রিচার্জ প্ল্যান (Recharge Plan) এর অফার করছে। সেই দিক দিয়ে দেখতে গেলে রিলায়েন্স জিওর এমন ৪টি রিচার্জ প্ল্যান রয়েছে, যা এক কথায় দুর্দান্ত। রিলায়েন্স জিওর এই ৪টি রিচার্জ প্ল্যান এর দাম ভিন্ন। তবে ভ্যালিডিটি এক ৫৬ দিন। Jioর এই রিচার্জ প্ল‍্যানগুলি গ্রাহকেরা ব্যবহার করলে Unlimited 5G Data-র সুবিধা পাবেন।

Advertisement

এর মধ্যে কিছু প্ল্যান ১.৫ জিবি এবং আবার কিছু প্ল্যানে ২ জিবি ডেটাও অফার করছে। তবে সব প্ল‍্যানের সঙ্গেই Jio Saavan Pro Subscription পাওয়া যাবে। এবার এক নজরে রিলায়েন্স জিওর এই ৪টি Plan ধাপে ধাপে দেখে নেওয়া যাক, কি কি সুবিধা রয়েছে, জানতে হলে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পরবেন।

আরও পড়ুন – আকর্ষণীয় BSNL Recharge Plan! প্রতিদিন ২ GB ডেটার সাথে আর কি কি সুবিধা থাকছে দেখে নিন।

১. Reliance Jio Rs. 479 Recharge Plan

এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। ১.৫ জিবি ডেটার সুবিধা পাবেন। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১০০ এসএমএসের সুবিধা পাওয়া যাবে। একেবারে বিনামূল্যে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর মত প্লাটফর্মগুলিও ৫৬ দিন অ্যাক্সেস করতে পারবেন।

২. Reliance Jio Rs.529 Recharge Plan

এই প্ল‍্যানেও 1.5GB Data দেওয়া হচ্ছে। তাছাড়া Unlimited Voice Calling এবং প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধা পাওয়া যাবে। এতেও একেবারে বিনামূল্যে Jio TV, Jio Cinema, Jio Saavan Pro এবং Jio Cloud- এর মত পরিষেবা পাওয়া যাবে।

৩. Reliance Jio Rs.533 Recharge Plan

এই প্ল‍্যানে জিওর তরফে প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা দেওয়া হচ্ছে। তাছাড়া আনলিমিটেড কলিং, দৈনিক ১০০টি এসএমএস, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও টিভির সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৪. Reliance Jio Rs.589 Recharge Plan

এই প্ল্যানেও জিও ইউজাররা প্রতিদিন 2GB Data, Unlimited Voice Calling, এবং ১০০ টি SMS-এর সুবিধা পাবেন। একইসঙ্গে সম্পূর্ণ ফ্রি Jio Saavan Pro, Jio TV এবং Jio Cinema-র সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন – PM Kisan Instalment – PM Kisan এর টাকা পাচ্ছেন না, না পেলে এই কাজগুলি করুন

Advertisement
JoinJoin