JIO New Plan – মাত্র চায়ের দামে আনলিমিটেড কলিং – আনলিমিটেড ডাটা পাবেন।

Advertisement

JIO New Plan – বর্তমানে মোবাইল ফোন আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। স্মার্টফোন ছাড়া গোটা দিন কাটানো, কল্পনা করাটাও এখন অসম্ভব। দূরের মানুষের সঙ্গে কথা বলা , চ্যাটিং, পড়াশোনা থেকে শুরু করে খেলা,ব্যাঙ্কিং, বিল পেমেন্ট, উচ্চ মানের ছবি তোলা, গান শোনা, সিনেমা দেখা এই সব কিছুই মুঠোফোনের দৌলতে যেন খুব সহজ, আর এই সব কাজের জন্য ইন্টারনেটের প্রয়োজন হয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোবাইলে আনলিমিটেড ডাটা চাই, আনলিমিটেড কল এবং ভরপুর ডেটা প্রিপেড রিচার্জের সময়ে এই দু’টি দিকেই লক্ষ্য রাখেন ক্রেতারা। বাজারে জিও (Jio), এয়ারটেল (airtel) থেকে ভোদা ফোন (voda) পাশাপাশি আরও কত নামীদামী সংস্থা রয়েছে। গ্রাহকদের আকর্ষিত করতে এবং নিজেদের ব্যবসায় টিকে থাকতে, শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরগুলি একে অপরের (JIO New Plan) সাথে প্রতিনিয়ত প্রতিযোগিতা চালিয়ে যায়।

Advertisement

টেলিকম অপারেটরগুলি প্রতিযোগিতার অন্ত নেই। টেলিকম অপারেটরের নাম আসলে সবার আগে জিওর নাম আসে। মুকেশ আম্বানির জিও (Jio) ইতিমধ্যেই অন্যান্য সংস্থাকে কয়েক কদম পিছনে ফেলে দিয়েছে। শুধু তাই নয় সর্ব প্রথম রিলায়েন্স জিও (Reliance Jio ) হাত ধরেই দেশের কয়েকটি শহরে ৫জি ইন্টারনেট পরিসেবা চালু হয়।এখন শুধু গোটা দেশের আনাচে কানাচে ৫জি ইন্টারনেট পরিসেবা পৌঁছানো শুধু সময়ের অপেক্ষা মাত্র।

Advertisement

আরও পড়ুন – IRCTC Ticket Cancellation – ট্রেন ছেড়ে দেবার পরও টিকিট ক্যানসেল করলে আপনি পাবেন ফুল রিফান্ড ! জেনে নিন পদ্ধতি।

রিলায়েন্স জিও মাঝে মধ্যেই গ্রাহকদের জন্য নিত্য নতুন প্ল্যান (JIO New Plan) নিয়ে হাজির হয়। এবারও জিও তার গ্রাহকদের জন্য এক আকর্ষণীয় স্বস্তা ধামাকাদার অফার (JIO New Plan) নিয়ে হাজির হয়েছে। এই অফারটি গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যেই নিয়ে আসা হয়েছে। স্বস্তায় অর্থাৎ কম খরচে বছর ভর চুটিয়ে ইন্টারনেট আর আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। তবে শুধু আনলিমিটেড ডাটা আর কলিং নয়, এর সঙ্গে ভয়েস কলিং থেকে শুরু করে এস এম এস- এর সুবিধা পাবেন গ্রাহকরা । তাহলে আর দেরি না করে জিও (Jio) এর এই ধামাকাদার অফার (JIO New Plan) সম্পর্কে চটপট জেনে নেওয়া যাক-

Jio-র ১৫১৯ টাকার প্ল্যান (JIO New Plan).

১) জিওর এই প্ল্যানে প্রতিদিন মাত্র ৫ টাকা অনুপাতে প্রতিমাসে ১৩৮ টাকা খরচ করলেই মাস ভর আনলিমিটেড ডাটা-র সুবিধা পেয়ে যাবেন।
২) এই প্ল্যানে সর্ব মোট ২৪ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। উচ্চগতির ইন্টারনেট শেষ হয়ে যাওয়ার পরে ইন্টারনেটের গতি ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে।
৩) জিওর এই প্ল্যানটিতে আপনারা ১৫১৯ টাকার বিনিময়ে ৩০৬ দিন অর্থাৎ ১১ মাসের বৈধতা পেয়ে যাবেন।
৪) এর পাশাপাশি জিও টু জিও আনলিমিটেড কল সহ দৈনিক ১০০টি ফ্রি এসএমএস এর সুবিধা রয়েছে।
৫) এছাড়াও এই রিচার্জে ভয়েস কলিং থেকে শুরু করে জিও সিনেমা-জিও টিডি- জিও স্পোর্টস সহ আরও একাধিক সুবিধা পেয়ে যাবেন।

আপনিও কি জিও গ্রাহক নিজের ফোনে রিচার্জ করানোর কথা ভাবছেন কি? তাহলে আর দেরি না করে এখনই জিওর এই প্ল্যান (JIO New Plan) রিচার্জ করুন আর জিও-র ধামাকাদার অফারগুলির সুবিধা নিন। এই ধরনের আরও খবর পেতে আমাদের সাথে থাকুন।

আরও পড়ুন – PAN Card -এর এই ভুলের জন্য দিতে হবে ১০ হাজার টাকা জরিমানা, আজই দেখুন।

Advertisement
About Author
Prabir Biswas

Prabir Biswas

আমি গত চার বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের জেনারেল নিউজ যেমন সরকারি চাকরির আপডেট, স্কলারশিপ, সরকারি প্রকল্প, অর্থনৈতিক, টেকনোলজি ইত্যাদি বিষয়ে লেখায় পারদর্শী।