অ্যামাজনে জলের দামে মিলছে Samsung, Xiaomi, Realme এই স্মার্টফোন গুলি, দেখেনিন কোন মডেল গুলি | Amazon Great Indian Festival Offers

Amazon এর এই Extra Happiness Days সেলে আপনি Samsung, Xiaomi, iQoo, Realme এবং Redmi এর ফোনে বিশাল ছাড়ের সুবিধা

বর্তমানে অনলাইন শপিং প্ল্যাটফর্ম মানেই Amazon, Flipkart-র নাম আগে আসে। এই প্ল্যাটফর্মগুলি নানা অনুষ্ঠান উপলক্ষে মাঝে মধ্যেই দুর্দান্ত সেল অফার করে। আর এই সেল চলাকালীন প্ল্যাটফর্মগুলিতে স্মার্টফোন, ইলেকট্রনিক্স প্রোডাক্ট, টিভি, হোম অ্যাপ্লায়ন্স সহ একাধিক প্রোডাক্টের উপর অবিশ্বাস্য ছাড় পাওয়া যায়।

এছাড়াও Axis Bank, Citibank এবং ICICI ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে অতিরিক্ত ডিসকাউন্ট (Amazon Great Indian Festival Offers 2022) দেওয়া হয়। বর্তমানে অ্যামাজনে Extra Happiness Days ডিল চলছে। অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মধ্যেই এই সেলটি চালু হয়েছে।এই সেলে স্মার্টফোনে বড়সড় ছাড় মিলছে। আপনাদের যদি এখন কোনও স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে,তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না।

Advertisement

আরও পড়ুন- মূল্যবৃদ্ধির বাজারে জিও সস্তায় ল্যাপটপ নিয়ে এসেছে! দাম কত, কিভাবে কিনবেন বিস্তারিত জেনে নিন

Amazon এর এই Extra Happiness Days সেলে আপনি Samsung, Xiaomi, iQoo, Realme এবং Redmi এর মতো ব্র্যান্ডের ফোনে বিশাল ছাড়ের সুবিধা নিতে পারেন।ব্যবহারকারীদের Axis Bank, Citibank এবং ICICI ব্যাঙ্ক কার্ডের সঙ্গে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে।তাই আজ Amazon এর আয়োজিত সেলে সেরা ডিলের সাথে তালিকাভুক্ত বাজেট স্মার্টফোনের একটি তালিকা নিয়ে এসেছি।সেই তালিকা দেখে নিন-

১)Realme Narzo 50 Pro 5G offer

Amazon থেকে আপনি খুব কম দামে এই Realme Narzo 50 Pro 5G স্মার্টফোনটি কিনতে পারেন। সেল চলাকালীন এই ফোনটি ১৬,৬৪৯ টাকায় কেনা যাবে। এর পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল রয়েছে।

২)Samsung Galaxy S22 offer

এই সেলে Samsung-এর প্রিমিয়াম স্মার্টফোন Galaxy S223 খুব কম দামে বিক্রি হচ্ছে। Amazon সেলের সময় এই স্মার্টফোনটি 50 হাজার টাকার কম দামে কেনা যাবে। এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর রয়েছে।

৩)Xiaomi 11T Pro offer

এই সেলে Xiaomi 11T Pro স্মার্টফোনেও বিশাল ছাড় রয়েছে। এই সেলে Xiaomi 11T Pro কে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও কোম্পানি সমস্ত ব্যাঙ্ক কার্ডে অতিরিক্ত ৬ হাজার টাকা ছাড় দিচ্ছে।

৪)Redmi 9 offer

Amazon এর এই সেলে Redmi 9 স্মার্টফোনটিও কম দামে কেনা যাবে। এই সেল চলাকালীন আপনি এই ফোনটি ৮,০৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে।

৫)iQoo Z6 Pro 5G offer

এই সেলে Amazon গেমিং স্মার্টফোন Qoo 26 Pro 5G তেও ছাড় দিচ্ছে। এই ফোনটি খুব সস্তায় কিনতে পারবেন। Amazon-এর এই সেলে iQoo Z6 Pro 5G স্মার্টফোনটি ২১,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও Amazon ব্যাঙ্ক ছাড়ও দিচ্ছে।

এই সেলে বিভিন্ন স্মার্টফোনে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।বড়সড় ডিসকাউন্টের সঙ্গেই এই ফোনগুলিতে ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।তাই আর দেরি না করে অ্যামাজনের Extra Happiness Days অফারের সুবিধা নিন।এই সুযোগ হাতছাড়া করবেন না।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles