Alto K10 – বিরাট বড় সুখবর! এই গাড়িতে 60,000 টাকা ছাড় দিচ্ছে মারুতি সুজুকি !

Advertisement

Alto K10 Road Price – নিজের একটা বাড়ি থাকবে, আর সেই বাড়ির সামনে একটা গাড়ি দাড় করানো থাকবে এই স্বপ্ন প্রায় সকলেই দেখে থাকেন। আর তাছাড়া এমন স্বপ্ন দেখাটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু স্বপ্ন দেখলেই তো আর হয় না, সেই সেপ্ন পুরন করতে গিয়ে হিমসিম খেতে হয় অনেককে। অনেকে হয়ত নিজের দেখা গাড়ি বাড়ির স্বপ্ন পুরন করতে পারেন। আবার অনেকের সাধ থাকলেও তা পুরন করার সাধ্য থাকে না। গাড়ি কেনার সাধ্য না কারনে তাদের কাছে নতুন গাড়ি কেনা যেন বিলাসিতা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

ভারতের মতো উন্নয়নশীল দেশে আজকাল চার- চাকা গাড়ি কেনার প্রবণতা বৃদ্ধি পেয়েছে ঠিকই, কিন্তু মধ্যবিত্তের জন্য একটি ভাল বড় গাড়ি কেনার ইচ্ছে থাকলেও কেনার সুযোগ আর হয়ে ওঠে না। পুঁজি জমিয়ে স্বপ্ন বাস্তবায়িত করা হয়ে উঠে না। কারন গাড়ির যা দাম দিনে দিনে বেরে চলেছে তাতে গাড়ি কেনা এবং তার দেখভাল খরচ সাপেক্ষ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই দু’চাকার গাড়ি নিয়েই দিব্যি রয়েছেন মধ্যবিত্তরা।

Advertisement

তবে মারুতি এক বিরাট বড় অফার নিয়ে হাজির হয়েছে। মারুতি তার Alto K10 চারচাকার জন্য এই অফার করেছে।ভারতে অল্টো-এর বাজার যখন ঝিমোতে শুরু করে ঠিক সেই সময় এই এডিশন লঞ্চ করে সবাইকে চমকে দিয়েছে মারুতি। এই গাড়ি হল মধ্যবিত্তের প্রিয় একটি গাড়ি। তাই তো এই গাড়ি বিক্রির নিরিখে বছরের পর বছর ধরে সবার থেকে এগিয়ে থাকে। এই গাড়ির দাম যেমন কম তেমনই দুর্দান্ত মাইলেজ দেয় এই গাড়ি। এই গাড়ি ওজনে যেমন হালকা তেমনই নিত্য যাতায়াতের জন্য বেশ আরামদায়কও বটে।

এই Alto K10 গাড়ির বিশেষ আকর্ষণ 7 ইঞ্চি স্মার্ট-প্লে টাচস্ক্রিন ইনফোর্টেনমেন্ট সিস্টেম, পেট্রল ছাড়াও এই চার চাকা গাড়ি CNG ডেরিয়েয়েন্টেও পাওয়া যায়। এই গাড়ির উপরই 60,000 টাকা ছাড় দেওয়া ঘোষণা করেছে মারুতি।দেশজুড়ে নির্দিষ্ট মারুতি সুজুকি ডিলারশিপে এই গাড়ির উপর এই অফার পাওয়া যাবে। গোটা জুলাই মাস ধরেই এই অফার চলবে। এই গাড়ির কি কি বিশেষত্ব রয়েছে এবং কোন ক্ষেত্রে কত টাকা ছাড় পাওয়া যাবে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Maruti Alto K10 গাড়ির বিশেষত্ব।

এই গাড়ির হ্যাচব্যাকের মধ্যে রয়েছে এয়ার কন্ডিশনিং, রিয়ার পার্কিং সেন্সর, 7 ইঞ্চি টাচস্ক্রিন, USB চার্জিং, ব্লুটুথ কানেক্টিভিটি, ডুয়াল স্পিকার, নিরাপত্তার ক্ষেত্রে মিলবে অ্যান্টি লক ব্রেক, সেন্ট্রাল লকিং, পাওয়ার ডোর লক, চাইল্ড সেফটি লক, ডুয়াল এয়ারব্যাগ, সিট বেল্ট ওয়ার্নিং, ক্র্যাশ সেন্সর, স্পিড এলার্ট, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল ইত্যাদি।

Maruti Alto K10 গাড়ি মাইলেজ কত দেয় ও দাম।

এই Maruti Alto K10 গাড়ির ইঞ্জিন ও পারফরম্যান্সের কথা যদি বলি তাহলে এতে 1 লিটার পেট্রল ইঞ্জিন এবং 21 কিলোমিটার মাইলেজ মিলবে। তবে গাড়ির যে CNG মডেল রয়েছে তাতে প্রতি কেজি জ্বালানিতে 32 কিলোমিটার মাইলেজ মিলবে।
ভারতীয় বাজারে Maruti Suzuki Alto K10 গাড়ির দাম 3.99 লাখ টাকা থেকে 5.96 লাখ টাকা (এক্স-শোরুম)। Maruti Alto 800 গাড়ির দাম শুরু 3.54 লাখ থেকে (এক্স-শোরুম)।

Maruti Suzuki Alto K10 গাড়িতে কি ছাড় মিলবে।

এই Maruti Suzuki Alto K10 এ 40,000 টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও 15,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং 4, 100 টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট মিলবে। অন্যদিকে Alto 800 মডেলে 15,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। অল্টো সহ মারুতি সেলেরিও, এসপ্রেসো, ওয়াগন আর, সুইফট, ডিজায়ার, ব্রেজা এবং ইকো গাড়িগুলির উপরেও মারুতি সুজুকি 50 থেকে 60 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। দেশজুড়ে নির্দিষ্ট মারুতি সুজুকি ডিলারশিপে এই গাড়ির উপর এই অফার পাওয়া যাবে। তাই আপনিও যদি চারচাকা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে গাড়ি কেনার এই সুযোগ হাতছাড়া করবেন না।

Advertisement
JoinJoin