ভারতে লঞ্চ হয়েছে Realme Narzo N55 ফোন, এর কি কি ফিচার রয়েছে, দাম কত দেখে নিন

Advertisement

কোম্পানি Realme Narzo N55 নামে নতুন ফনে লঞ্চ করেছে। রিয়েলমি (Realme) কোম্পানি একের পর এক উন্নত ফিচার যুক্ত ফোন নিয়ে হাজির হয়। আবার Realme বাজারে নিয়ে এসেছে তাদের নতুন ফোন।Realme ভারতে তাদের নেক্সট জেনারেশন নারজো ফোন লঞ্চ করেছে। এই ফোনে বেশ কিছু উন্নত ফিচার রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Realme Narzo N55 ফোনটি একটি 4G ফোন। এই ফোনটিতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সযুক্ত (AI) ক্যামেরা সিষ্টেম রয়েছে। কোম্পানি তাদের লেটেস্ট রিয়েলমি নারজো এন55 ফোনটি দুটি ভেরিয়েন্টে মার্কেটে লঞ্চ করেছে।একটি 4GB RAM এবং 64GB স্টোরেজ অন্যটি 6GB RAM এবং 128GB স্টোরেজ রয়েছে। রিয়েলমির এই ফোনটিতে কী কী স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে দেখে নিন-

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।
হোয়াটস্যাপ গ্রুপেযুক্ত হন
টেলিগ্রাম চ্যানেলেযুক্ত হন
Google News – এযুক্ত হন
Advertisement

Realme Narzo N55 এর স্পেসিফিকেশন:-

Advertisement

১) ডিসপ্লে:- রিয়েলমি এন৫৫-এ এফএইচডি (FHD) রেজোলিউশন, ৯০ হার্জ (90hz) স্ক্রিন রিফ্রেশ রেট এবং হোল পাঞ্চ ডিজাইন সহ একটি ৬.৭২ ইঞ্চি ফুল স্ক্রিন ডিসপ্লে রয়েছে।

২) স্টোরেজ:- এটি ৬জিবি পর্যন্ত র্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সাপোর্ট সহ একটি মিডিয়াটেক হেলিও জি৮৮ (MediaTek Helio G88) চিপসেট দ্বারা পরিচালিত ফোন। সফটওয়্যার ফ্রন্টে, অ্যান্ড্রয়েড ১৩ (Android 13)-এর উপর ভিত্তি করে পরিচালিত। বিল্ট-ইন রিয়েলমি, ইউআই ৪.০ (Realme UI 4.0)-এর সাহায্যে রান করতে পারে।

৩) ক্যামেরা:- এই ফোনটির গুরুত্বপূর্ণ বিষয় হল এতে ক্যামেরার অনেকগুলি ফিচার রয়েছে।ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। পিছনের দিকে ২ এমপি (2MP) রেজোলিউশন সহ একটি বিএডডব্লিউ (B&W) লেন্স প্যাক করা হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য স্মার্টফোনটিতে একটি 8- মেগাপিক্সেল (4MP) ক্যামেরা রয়েছে। শুধু তাই নয়, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) এনএবেলড ক্যামেরা সিস্টেমও রয়েছে। এই ফিচারগুলির মধ্যে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, এআই কালার পোর্ট্রেট এবং স্টারি মোড রয়েছে।

৪) ব্যাটারি:- ফোনটিতে ৩৩ডব্লিউ (33W) সুপারভিওওসি চার্জিং সলিউশনের সাপোর্ট সহ একটি ৫০০০ এমএএইচ (5000mAh) ব্যাটারি রয়েছে। ফোনটি ৫০ শতাংশ চার্জ হতে মাত্র ২৯ মিনিট সময় লাগে এবং ৬৩ মিনিটের মধ্যেই তা ১০০% সম্পন্ন হয়ে যায়।

Realme Narzo N55 pro

৫) ফোনটির কালার অপশন:- রিয়েলমির এই ফোনটি মূলত দুটি রঙে লঞ্চ করা হয়েছে। একটি প্রাইম ব্লু এবং অন্যটি প্রাইম ব্ল্যাক।

৬) ফোনটির দাম:- দাম কত?
এই ফোনটির দাম সাধ্যের মধ্যেই রাখা হয়েছে। বেস মডেলটির ৪জিবি র্যাম এবং ৬৪জিবি স্টোরেজ এর দাম ১০,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর ফোনের টপ-এন্ড ভেরিয়েন্টটি ৬জিবি র্যাম এবং ১২৮জিবি স্টোরেজ এর দাম ১২,৯৯৯ টাকা। তবে শুরুর দিকে সংস্থাটি অফারে ১০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। আগামী ১৮ এপ্রিল থেকে ফোনটির বিক্রি শুরু হবে।

আরও পড়ুন – ৫ মিনিটে জন্ম সার্টিফিকেট পান, কোন ভেরিফিকেশন করতে হবে না! কিভাবে সম্পূর্ন পদ্ধতি জেনে নিন

এই ধরনের আরো প্রতিবেদন পড়তে হলে আমাদের সঙ্গে যুক্ত হন।
হোয়াটস্যাপ গ্রুপেযুক্ত হন
টেলিগ্রাম চ্যানেলেযুক্ত হন
Google News – এযুক্ত হন
Advertisement