টেকনোলজি

Realme ভারতে প্রথম AC লঞ্চ করেছে, ৫৫ ডিগ্রিতেও নাকি ঘর ঠান্ডা,জানুন এর ফিচার্স ও দাম কেমন?

realme techlife launched its first air conditioner ac india know features and price

নিউজ ডেস্কঃ Realme এবার Air Conditioner (AC)-র বাজারে পা রাখল। এই সংস্থা ভারতে নিজেদের প্রথম AC লঞ্চ করেছে৷সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এটিকে বিশেষভাবে ভারতের তাপমাত্রার কথা মাথার রেখে বানানো হয়েছে।ইনভার্টার প্রযুক্তির ব্যববহার করা হয়েছে এই Realme Air Conditioner-এ। ম্যাক্সিমাস পাওয়ার সেভিং এবং ফ্লেক্সিবেল কুলিং ক্যাপাসিটিসহ আনা হয়েছে এই AC-টিকে।একনজরে দেখে নিন এর ফিচার্স ও দাম কত?

Realme Air Conditioner এর ফিচার্সঃ-

এই AC টি ঘরে উপস্থিত মানুষের সংখ্যা অনুসারে কুলিং টেম্পারেচারকে পরিবর্তন করবে।এতে দেওয়া হয়েছে কনভার্টেবল অ্যাডজাস্টেবল কুলিং ফিচার।যেটিকে 40 শতাংশ, 60 শতাংশ, 80 শতাংশ এবং 110 শতাংশের মধ্যে পরিবর্তন করা যেতে পারে AC-তে দেওয়া সুপিরিয়র। কুলিং মোড 55 ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কাজ করতে পারে সংস্থার দাবি করেছে সংস্থা।কোম্পানি এতে তিনটি কুলিং মোড দিয়েছে ,ড্রাই, ইকো এবং স্লিপ।

এসিটিতে অটো ক্লিন ফিচার দেওয়া হয়েছে,যার কারণে এটি আর্দ্রতা এবং ধুলাবালি থেকে রক্ষা পাবে।এই এসিটি একবার বন্ধ হয়ে গেলেও ফিচারটি চলবে 30 সেকেন্ডের জন্য এবং শুকিয়ে নেয়
জলের ফোঁটাগুলি।এতে কয়েলের সুরক্ষায় ব্যবহার করা হয়েছে Blue Fin প্রযুক্তি। এটি কাজ করবে স্টেবিলাইজার ফ্রি অপারেশনসহ 165 থেকে 265V রেঞ্জের মধ্যে।

Realme Air Conditioner-এর দামঃ-

এই এসিটি 1 টন ও 1.5 টন ক্যাপাসিটিতে আনা হচ্ছে। এসিটির দাম শুরু হয়েছে 27,790 টাকা থেকে এবং Flipkart-এর মাধ্যমে বিক্রি করা হবে।

Related Articles

Back to top button